Jalpaiguri: ভুয়ো IAS অফিসারের পর এবার ভুয়ো হিউম্যান রাইটস অফিসার, ধৃত ১

মৈনাক চক্রবর্তী নামের অভিযুক্ত ব্যক্তি কোচবিহার এলাকার বাসিন্দা। পেশায় শিক্ষক এই ব্যক্তি নিজেকে হিউম্যান রাইটস অফিসার পরিচয় দিয়ে প্রাইমারি স্কুলে চাকরি দেবার নাম করে বেশ কয়েকজন যুবকের থেকে টাকা নেয়।
Jalpaiguri: ভুয়ো IAS অফিসারের পর এবার ভুয়ো হিউম্যান রাইটস অফিসার, ধৃত ১
মেটেলিতে গ্রেপ্তার যুবকনিজস্ব চিত্র

ভুয়ো IAS অফিসারের পর ভুয়ো হিউম্যান রাইটস অফিসার। নিজেকে হিউম্যান রাইটসের অফিসার পরিচয় দিয়ে টাকা হাতানোর অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে।চাকরি দেবার নাম করে প্রতারণা করার অভিযোগে শনিবার রাতে মেটেলি ব্লকের দক্ষিণ ধুপঝোরা এলাকার একটি রিসর্ট থেকে এক ব্যক্তিকে গ্রেফতার করল মেটেলি থানার পুলিস।

জানা গেছে, মৈনাক চক্রবর্তী নামের অভিযুক্ত ব্যক্তি কোচবিহার এলাকার বাসিন্দা। পেশায় শিক্ষক এই ব্যক্তি নিজেকে হিউম্যান রাইটসের অফিসার পরিচয় দিয়ে প্রাইমারি স্কুলে চাকরি দেবার নাম করে বেশ কয়েকজন যুবকের থেকে টাকা নেয়। এমনকি টাকা নেবার জন্য একটি রিসর্টের একাউন্ট নম্বর দেয়।

এরপরই এক যুবকের সন্দেহ হতে তিনি থানায় অভিযোগ জানান। গতকাল রাতে পুলিস এসে ওই ব্যক্তিকে গ্রেফতার করে। বিষয়টি সামনে আসতেই উত্তেজিত হয়ে পড়েন স্থানীয় মানুষজন। জনরোষের হাত থেকে সেই ব্যক্তিকে উদ্ধার করে নিয়ে যেতে কার্যত বেগ পেতে হয় পুলিশকে।

আজ অভিযুক্ত ব্যক্তিকে জলপাইগুড়ি আদালতে তোলা হবে বলে পুলিশ সূত্রে খবর। শহর কলকাতায় ভুয়ো IAS এর পর ডুয়ার্সের এই প্রত্যন্ত এলাকায় এইভাবে জালিয়াতি করায় হতবাক সাধারণ মানুষ। যে ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in