Sourav Ganguly: এবার কি রাজনীতির ময়দানে ইনিংস শুরু মহারাজের? ট্যুইট করে 'গুগলি' সৌরভ গাঙ্গুলির!

“১৯৩২ সাল থেকে ২০২২ সাল পর্যন্ত আমার ক্রিকেট যাত্রার ৩০ বছর পূর্ণ হল। ক্রিকেট আমাকে অনেক কিছু দিয়েছে। সবচেয়ে গুরুত্বপূর্ণ, এই ক্রিকেট আমাকে আপনাদের সমর্থন দিয়েছে।"
Sourav Ganguly: এবার কি রাজনীতির ময়দানে ইনিংস শুরু মহারাজের? ট্যুইট করে  'গুগলি' সৌরভ গাঙ্গুলির!
সৌরভ গাঙ্গুলিছবি- সৌরভ গাঙ্গুলির ফেসবুক পেজ

ট্যুইট করে সকলকে গুগলি দিলেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি। টুইটারে আজ তিনি লেখেন, ‘আজ আমি নতুন কিছু পরিকল্পনা করতে চলেছি, যাতে বহু মানুষের উপকার হবে’। তাঁর এই মন্তব্যে শুরু হয়েছে তীব্র জল্পনা। তাহলে কী এবার রাজনৈতিক ইনিংস শুধু সময়ের অপেক্ষা? বিশিষ্ট মহলে গুঞ্জন তৈরি হয়েছে।

বুধবার সৌরভের ক্রিকেট কেরিয়ারের ৩০ বছর পূর্ণ হল। আর সেই খুশিতেই তিনি ট্যুইট করেন। ট্যুইটে লেখা আছে, “১৯৯২ সাল থেকে ২০২২ সাল পর্যন্ত আমার ক্রিকেট যাত্রার ৩০ বছর পূর্ণ হল। ক্রিকেট আমাকে অনেক কিছু দিয়েছে। সবচেয়ে গুরুত্বপূর্ণ, এই ক্রিকেট আমাকে আপনাদের সমর্থন দিয়েছে। আমি যেখানে দাঁড়িয়ে আছি তা আপনাদের সমর্থন, সাহায্যের জন্যই। তাই আমার চলার পথে প্রতিটি মানুষকে ধন্যবাদ দিতে চাই। আজ আমি পরিকল্পনা করছি নতুন কিছু শুরু করার যাতে বহু মানুষের উপকার হবে। আমি আশা করছি আমার জীবনের নতুন অধ্যায় শুরু করার ক্ষেত্রে আপনাদের পাশে পাব”।

আর এই ট্যুইট ঘিরেই জল্পনা তুঙ্গে। অনেকে মনে করছেন সৌরভকে এবার হয়তো রাজনীতির ময়দানে দেখা যেতে পারে। সম্প্রতি দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ তাঁর বাড়ি নৈশভোজে আসেন। শোনা যাচ্ছিল তিনি অথবা তাঁর স্ত্রী ডোনা গাঙ্গুলি বিজেপির টিকিটে রাজ্যসভায় যেতে পারেন। কিন্তু কিছুটা চমক দিয়ে নৈশভোজের পরের দিনই এক বেসরকারি হাসপাতালের উদ্বোধনী অনুষ্ঠানে পাশাপাশি দেখা যায় সস্ত্রীক সৌরভ ও তৃণমূল সরকারের মন্ত্রী ফিরহাদ হাকিমকে। শুধু তাই নয়, এক ধাপ এগিয়ে অনুষ্ঠান মঞ্চ থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশংসা করে বিসিসিআই সভাপতি বলেন, "মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আমার কাছের মানুষ।" পাশাপাশি সাংবাদিকদের প্রশ্নের জবাবে ডোনাও দাবি করেন, "সৌরভ রাজনীতিতে এলে ভালোই করবে।''

আবার অন্য একটি সূত্রের দাবি, সৌরভ গাঙ্গুলি আগামী দিনে হয়তো নতুন কোনো সংস্থার সাথে যুক্ত হতে চলেছেন। তার বিজ্ঞাপনের জন্যই এই ট্যুইট করেছেন তিনি। আসল ঘটনা কী তা আগামীদিনে পরিষ্কার হয়ে যাবে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in