Malda: করোনা পজিটিভ ক্লার্ককে নিয়েই চলছে স্কুল, ঘটনা জানাজানি হতেই আতঙ্কে পড়ুয়ারা

মালদার মানিকচক এনায়েত পুর হাই স্কুলের হেডক্লার্ক গোপাল চন্দ্র মন্ডল করোনা পজেটিভ। গত কয়েক দিন ধরেই জ্বর সহ করোনার অন‍্যান‍্য লক্ষণে ভুগছিলেন গোপাল বাবু। তা সত্ত্বেও স্কুলে আসছিলেন তিনি।
Malda: করোনা পজিটিভ ক্লার্ককে নিয়েই চলছে স্কুল, ঘটনা জানাজানি হতেই আতঙ্কে পড়ুয়ারা
প্রতীকী ছবি সংগৃহীত

স্কুলের হেড ক্লার্ক করোনা আক্রান্ত। অথচ তাঁকে নিয়েই চলছে স্কুল। করোনা আক্রান্ত হওয়ার খবর প্রকাশ‍্যে আসতেই চাঞ্চল্য ছড়িয়েছে পড়ুয়াদের মধ্যে। সংক্রমণের আতঙ্কে রয়েছে তাঁরা।

ঘটনাটি ঘটেছে মালদার মানিকচক এনায়েত পুর হাই স্কুলে। এই স্কুলের হেডক্লার্ক গোপাল চন্দ্র মন্ডল করোনা পজেটিভ। গত কয়েক দিন ধরেই জ্বর সহ করোনার অন‍্যান‍্য লক্ষণে ভুগছিলেন গোপাল বাবু। তা সত্ত্বেও স্কুলে আসছিলেন তিনি। গত মঙ্গলবার তিনি করোনা পরীক্ষা করান। বুধবার স্কুল আসার পর জানতে পারেন তিনি করোনা পজিটিভ।

এই খবর প্রকাশ‍্যে আসতেই স্কুল কর্তৃপক্ষ তৎক্ষণাৎ গোপালবাবুকে বাড়ি পাঠিয়ে দেন। তিনি থাকেন মালদা শহরে। গোপাল বাবু সহ ১২ জন শিক্ষক একটি ভাড়ার গাড়ি করে প্রতিদিন স্কুল আসেন। গোপাল বাবুর পাশাপাশি সহ তাঁর সহযাত্রী ১২ জন শিক্ষককেও বাড়ি পাঠানো হয়।

তড়িঘড়ি অফিস রুম ও স্টাফ রুম স্যানিটাইজ করা হয়। কিন্তু স্কুলের আর কোথাও স‍্যানিটাইজ করা হয়নি। এমনকি বন্ধ করা হয়নি ক্লাসও। থমথমে পরিবেশে চলছে ক্লাস। পড়ুয়াদের পাশাপাশি শিক্ষক-শিক্ষিকাদের চোখেমুখেও আতঙ্কের ছায়া, সংক্রমনের আতঙ্ক।

এনায়েতপুর হাই স্কুলের সহ শিক্ষিকা সুতপা পাল জানান সমস্ত ঘটনা ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের তরফ থেকে কোনো সিদ্ধান্ত এখনও জানানো হয়নি। তাই আতঙ্কের মধ্যেই স্বাস্থ্যবিধি মেনে চলছে ক্লাস।

জেলা বিদ্যালয় পরিদর্শক উদয়ন ভৌমিক জানান, যিনি করোনা পজিটিভ হয়েছেন তাঁকে আইসোলেশনে পাঠানো হবে। তবে স্বাস্থ্যবিধি মেনে ক্লাস চলবে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in