Aadhar Card: হাওড়ায় ফের উদ্ধার বস্তাভর্তি আধার কার্ড, বিজেপির বিরুদ্ধে চক্রান্তের অভিযোগ তৃণমূলের

কিছুদিন আগে ডোমজুড়ে রাস্তার ধারের ঝোপ থেকে উদ্ধার হয়েছিল ১৫০ টি আধার কার্ড। পরপর এই ধরণের ঘটনা ঘটায় শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর।
Aadhar Card: হাওড়ায় ফের উদ্ধার বস্তাভর্তি আধার কার্ড, বিজেপির বিরুদ্ধে চক্রান্তের অভিযোগ তৃণমূলের
উদ্ধার হওয়া আধার কার্ডনিজস্ব চিত্র

ফের হাওড়ায় মাঠ থেকে উদ্ধার হল বস্তাভর্তি আধার কার্ড। এই ঘটনা নিয়ে শাসক এবং বিরোধীদের মধ্যে শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর।

মঙ্গলবার দুপুরে জগৎবল্লভপুরের শংকরহাটি ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত ব্রাহ্মণপাড়ায় মাঠের মধ্যে থেকে উদ্ধার হয় বস্তাভর্তি আধার কার্ড। এই ঘটনায় গোটা এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। প্রাথমিকভাবে জানা গেছে ওই বস্তায় প্রায় ৭০০ আধার কার্ড ছিল। পাঁচিল গাঁথার জন‍্য মাটি খুঁড়লে প্লাস্টিকের ব্যাগ ভর্তি আধার কার্ড উদ্ধার হয়। সঙ্গে সঙ্গে গ্রামবাসীরা খবর দেয় স্থানীয় গ্রাম পঞ্চায়েত অফিস এবং জগৎবল্লভপুর থানায়।পুলিশ এসে আধার কার্ডগুলি উদ্ধার করে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে জগৎবল্লভপুর থানার পুলিশ।

উল্লেখ্য কিছুদিন আগে ডোমজুড়ে রাস্তার ধারের ঝোপ থেকে উদ্ধার হয়েছিল ১৫০ টি আধার কার্ড। পরপর এই ধরণের ঘটনা ঘটায় শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর। তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে অভিযোগ করা হচ্ছে যেহেতু পোস্টাল ডিপার্টমেন্ট কেন্দ্রীয় সরকারের হাতে তাই বিধানসভা নির্বাচনের আগে তৃণমূলকে হারাতে এই আধার কার্ড তৈরি করা হয়েছে। কিন্তু জনগণকে দেওয়া হয়নি তা। এতে বিজেপির চক্রান্ত রয়েছে। যদিও বিজেপির পক্ষ থেকে অভিযোগ অস্বীকার করা হচ্ছে।

উদ্ধার হওয়া আধার কার্ড
'শুভেন্দু অধিকারী তৃণমূলে যাবেন, কথা মিলিয়ে নেবেন' বলার পর বহিষ্কৃত হাওড়ার বিজেপি নেতা

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in