হলদিয়া বন্দরকর্মীদের সমবায় ভোটে তৃণমূল সমর্থিত প্রার্থীদের পর্যুদস্ত করে জয়ী বাম

People's Reporter: ১৫ টির মধ্যে ১২ টি আসন পায় বাম। তৃণমূল পায় তিনটি। বিজেপি কোনো আসনেই জয়ী হয়নি। সূত্রের খবর, ওই নির্বাচনে বাম-প্রগতিশীলের মধ্যে সবথেকে বেশি ভোটে জয়লাভ করেছেন সীমা বেরা।
জয়ের পর বাম প্যানেল
জয়ের পর বাম প্যানেলগ্রাফিক্স আকাশ

সোমবার হলদিয়া বন্দরকর্মীদের কো-অপারেটিভ ক্রেডিট সোসাইটি নির্বাচনে ব্যাপকভাবে জয়ী হল বাম-প্রগতিশীল প্যানেল। ১৫ টির মধ্যে ১২ টি আসন পায় বাম। তৃণমূল পায় তিনটি। বিজেপি কোনো আসনেই জয়ী হয়নি।

অভিযোগ, বহুদিন ধরে তৃণমূলের তরফ থেকে নির্বাচন বন্ধ রাখা হয়েছিল সমবায় সমিতিতে। অবশেষে, বন্দরের শ্রমিক-কর্মচারী ও অফিসারদের চাপে এই সমবায় সমিতিতে ভোট করতে বাধ্য হয় কর্তৃপক্ষ। জানা গেছে, হলদিয়া বন্দরের কো-অপারেটিভ ক্রেডিট সোসাইটির মোট সদস্য ৬৬১ জন। ভোট দিয়েছিলেন ৬১৩ জন। মোট ১৫ আসনে প্রার্থী ছিলেন ৪৫ জন।

সূত্রের খবর, ওই নির্বাচনে বাম-প্রগতিশীলের মধ্যে সবথেকে বেশি ভোটে জয়লাভ করেছেন সীমা বেরা। তিনি ২৮৮ ভোটের ব্যবধানে আইএনটিটিইউসি সমর্থিত প্রার্থীকে পরাজিত করে জয়ী হয়েছেন।

ডক ইনস্টিটিউটের পর এই কো-অপারেটিভ ক্রেডিট সোসাইটির নির্বাচনেও বিজেপি ও তৃণমূলের পরাজয় ঘটলো। বন্দরের ক্রেডিট কো অপারেটিভ সোসাইটিতে বাম-প্রগতিশীল প্রার্থীদের সাফল্যের জন্য অভিনন্দন জানিয়েছেন কলকাতা পোর্ট অ্যান্ড শোর মজদুর ইউনিয়নের ডেপুটি জেনারেল সেক্রেটারি বিমান মিস্ত্রি, সুব্রত পন্ডা, অচিন্ত্য শাসমল সহ ইউনিয়নের নেতৃত্ববৃন্দ।

জয়ের পর বাম প্যানেল
Lay Off: নতুন বছরের শুরুতেই খ্যাতনামা গেমিং কোম্পানি থেকে ছাঁটাই ১৮০০ কর্মী
জয়ের পর বাম প্যানেল
Sandeshkhali: “এলাকাতেই আছেন শাহজাহান”, দাবি সন্দেশখালির তৃণমূল বিধায়কের

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in