পেটের দায়ে কয়লা তুলতে গিয়ে খোলামুখ খনিতে ভয়াবহ ধসে মৃত একই পরিবারের ৪ জন

মৃতের পরিবারের লোকেরা জানান, পেটের দায়ে কয়লা তুলতে গিয়েছিল। সেই সময় হঠাৎ এই মর্মান্তিক ঘটনাটি ঘটে। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আরও ১।
খোলামুখ খনিতে ভয়াবহ ধসে মৃত একই পরিবারের ৪ জন
খোলামুখ খনিতে ভয়াবহ ধসে মৃত একই পরিবারের ৪ জননিজস্ব চিত্র

প্রজাতন্ত্র দিবসের দিন মর্মান্তিক দুর্ঘটনা ঘটলো দুর্গাপুরে। খোলামুখ খনিতে কয়লার চাঙ্গর চাপা পড়ে মৃত্যু একই পরিবারের চারজনের। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আরও ১।

দূর্গাপুরের ফরিদপুর ব্লকের লাউদোহার মাধাইপুরে বুধবার ভোরে এই ঘটনা ঘটেছে। ঘটনার খবর পেয়েই সেখানে স্থানীয়রা উপস্থিত হন। বিক্ষোভের আশঙ্কায় মোতায়েন করা হয় আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের বিশাল পুলিশবাহিনী এবং কমব্যাট ফোর্স। ঘটনাস্থলে যান দুর্গাপুর ফরিদপুর ব্লকের বিডিও দেবজিৎ দত্ত, আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেট ডিসি ইস্ট অভিষেক গুপ্তা। কি করে হঠাৎ এই চাঙ্গর ছেড়ে পড়ল খতিয়ে দেখছে প্রশাসনিক আধিকারিকরা।

মৃতরা হলেন আনাহারী বাউরি (৫০), শ‍্যামল বাউরি (২৩), নটবর বাউরি (২৫) এবং পিংকি বাউরি (৩৫)। এরা সকলে মাধাইপুরের বাউরি পাড়ার বাসিন্দা। মৃতের পরিবারের লোকেরা জানান, পেটের দায়ে কয়লা তুলতে গিয়েছিল। সেই সময় হঠাৎ এই মর্মান্তিক ঘটনাটি ঘটে।

ঘটনাস্থলে গিয়েছিলেন পন্ডবেশ্বরের বিধায়ক বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী। পরিবারের পাশে থাকার আশ্বাস দিয়েছেন তিনি। দেহগুলি ময়নাতদন্তের জন্য নিয়ে যাওয়া হয় দুর্গাপুর মহকুমা হাসপাতালে।

খোলামুখ খনিতে ভয়াবহ ধসে মৃত একই পরিবারের ৪ জন
RRB NTPC: রেলের পরীক্ষায় দুর্নীতির অভিযোগ - ব্যাপক বিক্ষোভ চাকরিপ্রার্থীদের, আগুন ধরানো হলো ট্রেনে

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in