দল ছাড়ার ৭ দিনের মধ্যে আবার বিজেপি থেকে তৃণমূলে ফিরতে চান প্রাক্তন মন্ত্রী বাচ্চু হাঁসদা

বিধানসভা নির্বাচনের টিকিট না পেয়ে মাত্র এক সপ্তাহ আগেই তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন রাজ‍্যের প্রাক্তন মন্ত্রী বাচ্চু হাঁসদা। কিন্তু মাত্র সাতদিনেই মোহভঙ্গ হলো তাঁর।
দল ছাড়ার ৭ দিনের মধ্যে আবার বিজেপি থেকে তৃণমূলে ফিরতে চান প্রাক্তন মন্ত্রী বাচ্চু হাঁসদা
রাজ্যের প্রাক্তন মন্ত্রী বাচ্চু হাঁসদাফাইল ছবি স্নগ্রিহিত

বিধানসভা নির্বাচনের টিকিট না পেয়ে মাত্র এক সপ্তাহ আগেই তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন রাজ‍্যের প্রাক্তন মন্ত্রী বাচ্চু হাঁসদা। কিন্তু মাত্র সাতদিনেই মোহভঙ্গ হলো তাঁর। পদ্মফুল ছেড়ে ফের ঘাসফুলে ফিরতে চাইছেন তিনি। তাঁর এই ইচ্ছে প্রকাশে অস্বস্তিতে পড়েছে গেরুয়া শিবির।

গত ১০ মার্চ কলকাতায় বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের উপস্থিতিতে বিজেপিতে যোগ দিয়েছিলেন দক্ষিণ দিনাজপুরের তপন বিধানসভার বিধায়ক তথা রাজ‍্যের প্রাক্তন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রকের প্রতিমন্ত্রী বাচ্চু হাঁসদা। কিন্তু গত সাতদিনে বিজেপির কোনো কর্মসূচিতেই দেখা যায়নি তাঁকে। জানা গেছে, বিজেপিতে তাঁকে মেনে নিতে পারেনি অনেক নেতাই। কার্যত কোণঠাসা হয়েই ফের পুরনো দলে ফেরার ইচ্ছে প্রকাশ করেছেন তিনি।

বুধবার এই বিষয়ে বাচ্চু হাঁসদা বলেন, বিজেপিতে যোগদানের পর জেলার কোনো নেতা তাঁর সঙ্গে যোগাযোগ করেনি। কোনো কর্মসূচির বিষয়েও তাঁকে জানানো হয় না। মানসিকভাবে ভেঙে পড়েছেন তিনি। তাঁর সাথে তৃণমূলের নেতারা যোগাযোগ করেছেন বলেও জানিয়েছেন তিনি।

তিনি বলেন, "রাজ‍্য ও জেলা স্তরের তৃণমূল নেতারা আমাকে পুনরায় দলে ফিরে যাওয়ার কথা বলেছেন। সবদিক বিবেচনা করে আমিও তৃণমূলে ফেরার ইচ্ছে প্রকাশ করেছি। আমি প্রস্তুত তৃণমূলে ফিরতে।" তবে তৃণমূল বা বিজেপি এ বিষয়ে প্রকাশ‍্যে এখনও কোনো মন্তব্য করেনি।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in