কোটি টাকার গয়না ও অ্যান্টিক সামগ্রী চুরির অভিযোগে FIR দায়ের বৈশালী ডালমিয়ার বিরুদ্ধে

আনন্দশঙ্করের অভিযোগ, ৩৫টি আকবরি মোহর, ৬টি সোনার ব্যাঙ্গেল, ৩টি সোনার হার সহ বহুমূল্য মুক্তো চুরি গিয়েছে। যার বাজারমূল্য আনুমানিক দেড় কোটি টাকা৷
কোটি টাকার গয়না ও অ্যান্টিক সামগ্রী চুরির অভিযোগে FIR দায়ের বৈশালী ডালমিয়ার বিরুদ্ধে
ছবি- ফেসবুক প্রোফাইল

কোটি টাকার গয়না ও অ্যান্টিক সামগ্রী চুরির অভিযোগ উঠল বিজেপি নেত্রী বৈশালী ডালমিয়ার বিরুদ্ধে। একই সঙ্গে তাঁর ভাই অভিষেক ডালমিয়ার বিরুদ্ধেও চুরির অভিযোগ উঠেছে। এই নিরিখে বৈশালী ডালমিয়া ও তাঁর ভাইয়ের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হলো জোড়াবাগান থানায়। আনন্দশঙ্কর ঘোষ নামে এক ব্যক্তির অভিযোগের ভিত্তিতে FIR দায়ের করা হয়েছে।

এফআইআর-এ বলা হয়েছে, কলকাতার পাথুরিয়াঘাট স্ট্রিটের একটি বহুতলে ফ্ল্যাট রয়েছে আনন্দ শঙ্কর ঘোষের। সেখান থেকে প্রায় ৩৫টি আকবরি মোহর, ৬টি সোনার ব্যাঙ্গেল, ৩টি সোনার হার সহ বহুমূল্য মুক্তো চুরি গিয়েছে। যার বাজারমূল্য আনুমানিক দেড় কোটি টাকা৷ আনন্দশঙ্করের অভিযোগ, এইসব সামগ্রী চুরির পিছনে হাত রয়েছে বৈশালী ডালমিয়া ও তাঁর ভাই অভিষেক ডালমিয়ার।

তিনি জানিয়েছেন, কাজের সুত্রে বাইরে ছিলেন তিনি। বাড়ি এসে জানতে পারেন কোটি টাকার সামগ্রী চুরি হয়ে গিয়েছে। সেই সময় তাঁর বাড়িতে বৈশালী ডালমিয়া ও তাঁর ভাইয়ের আনাগোনা ছিল বলে দাবি করেছেন তিনি।

FIR-এর কপি
FIR-এর কপিনিজস্ব চিত্র

জানা গিয়েছে, এর আগে আনন্দশঙ্করের সঙ্গে জমি সংক্রান্ত বিবাদে জড়িয়ে ছিলেন বৈশালী ডালমিয়া। সেই সময় আনন্দশঙ্করের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছিলেন বৈশালী। এরপর থেকে আনন্দশঙ্করের বাড়িতে আর যেতেন না প্রাক্তন তৃণমূল নেত্রী। তবে পরে ওই বিবাদ মিটিয়ে ফের তাঁর বাড়িতে যাওয়া শুরু করেন বৈশালী ডালমিয়া। এরপরই চুরির ঘটনা ঘটে এবং সেই ঘটনার পেছনে বৈশালীর হাত রয়েছে বলে দাবি করেন আনন্দশঙ্কর। যদিও এ বিষয়ে বৈশালী ডালমিয়া সঙ্গে ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে তিনি ফোন ধরেননি।

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in