নবান্ন অভিযানে যুব কর্মীর মৃত্যুর প্রতিবাদে রাজ্যজুড়ে থানা ঘেরাও DYFI-এর

আগামীকাল ১৮ ফেব্রুয়ারি সকাল ১১টায় রাজ্যের সর্বত্র রেল অবরোধের ডাক দেওয়া হয়েছে DYFI-এর তরফে।
নবান্ন অভিযানে যুব কর্মীর মৃত্যুর প্রতিবাদে রাজ্যজুড়ে থানা ঘেরাও DYFI-এর
মুর্শিদাবাদের শক্তিপুর থানার বাইরে পুড়ছে পুলিশমন্ত্রীর কুশপুতুলছবি সংগৃহীত

নবান্ন অভিযানে পুলিশের নির্মম অত‍্যাচারে গুরুতর আহত ডিওয়াইএফআই কর্মী মইদুল ইসলাম মিদ্দার মৃত‍্যুর প্রতিবাদে রাজ‍্যজুড়ে থানা ঘেরাও কর্মসূচি করলেন বাম ছাত্র-যুব কর্মীরা। দোষী পুলিশ আধিকারিকদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে একাধিক থানা ঘেরাও করা হয় এদিন। পুলিশ মন্ত্রীর পদত‍্যাগের দাবিতে কোথাও কোথাও পোড়ানো হলো কুশপুতুল।

অন্ডাল পিএসের উখড়া আউট পোস্টে বিক্ষোভ করে বাম যুব কর্মীরা। মঙ্গলবার পূর্ব-পশ্চিম বর্ধমান, পুরুলিয়া, মুর্শিদাবাদ, বাঁকুড়া, বীরভূম, ঝাড়গ্রাম, পূর্ব-পশ্চিম মেদিনীপুর জেলার বিভিন্ন থানা ঘেরাও করে SFI-DYFI কর্মীরা। পুলিশমন্ত্রীর পদত্যাগ চেয়ে কুশপুতুল পোড়ানো হয় মুর্শিদাবাদের শক্তিপুর থানার বাইরে। একাধিক থানায় ডেপুটেশনও দেওয়া হয়। বাম ছাত্র-যুবর আহ্বানে ইংরেজবাজার থানা ঘেরাও করে প্রতিবাদ মিছিল করা হয়।

প্রসঙ্গত, ডিওয়াইএফআই কর্মী মইদুল ইসলাম মিদ্যার হত্যাকারীদের শাস্তির দাবি জানিয়ে এবং পুলিশমন্ত্রীর পদত্যাগের দাবিতে বুধবার বিকেল ৪টেয় রাজ্যের সমস্ত থানা ঘেরাওয়ের ডাক দিয়েছিল ১০টি বাম ছাত্র যুব সংগঠন। এছাড়াও আগামী ১৮ ফেব্রুয়ারি সকাল ১১টায় রাজ্যের সর্বত্র রেল অবরোধের ডাক দেওয়া হয়েছে সংগঠনের তরফে।

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in