Dinhata: এলাকার দখলদারি নিয়ে গোষ্ঠীদ্বন্দ্ব, চলল গুলি, মৃত ২ তৃণমূল কর্মী, আহত ৫
ফাইল চিত্র

Dinhata: এলাকার দখলদারি নিয়ে গোষ্ঠীদ্বন্দ্ব, চলল গুলি, মৃত ২ তৃণমূল কর্মী, আহত ৫

আহতদের মধ্যে চারজন দিনহাটা হাসপাতালে চিকিৎসাধীন। আশঙ্কাজনক অবস্থায় একজনকে কোচবিহারে স্থানান্তরিত করা হয়েছে।

আগামী ৩০ অক্টোবর কোচবিহার জেলার দিনহাটা বিধানসভা কেন্দ্রে উপনির্বাচন। তার কুড়ি দিন আগে পঞ্চমীর রাতে ফের উত্তপ্ত হয়ে উঠল কোচবিহারের আরেকটি বিধানসভা কেন্দ্র সিতাই। এলাকার দখলদারি নিয়ে দুই গোষ্ঠীর সংঘর্ষের জেরে চলল গুলি। ঘটনায় দুই তৃণমূল কর্মীর মৃত্যু হয়েছে। গুরুতর জখম হয়েছেন আরও ৫ জন। কোচবিহারের পুলিশ সুপার সুমিত কুমার জানান, ঘটনার তদন্ত শুরু হয়েছে। নিহতরা হলেন মান্নান হক ও মুজাফফর হোসেন। গুরুতর আহতরা হলেন দুলাল মিঞা, মিন্টু হক, দিলদার হোসেন, আবাইদুল হক, জাহাঙ্গির আলম।

জানা গিয়েছে, সিতাই বিধানসভার গীতালদহ এলাকায় দুই গোষ্ঠীর মধ্যে জমি নিয়ে দীর্ঘদিন ধরে অশান্তি চলছিল। রবিবার তা চরম আকার নেয়। সামান্য কথা কাটাকাটি থেকে শুরু হয় বচসা, তারপর সংঘর্ষ। একে অন্যের উপর হামলা চালায়। গুলিতে বেশ কয়েকজন জখম হন। মান্নান হক ও মুজাফফর হোসেন নামে ওই দুই তৃণমূল কর্মী গুরুতর জখম হয়ে রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন।

তাঁদের হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। স্থানীয় সূত্রের খবর, মৃত ও আহতরা প্রত্যেকেই তৃণমূল কর্মী। এলাকার দখল কার হাতে থাকবে, তা নিয়ে দীর্ঘদিনের অশান্তির জেরে এই ঘটনা ঘটে।

সূত্রের খবর, আহতদের মধ্যে চারজন দিনহাটা হাসপাতালে চিকিৎসাধীন। আশঙ্কাজনক অবস্থায় একজনকে কোচবিহারে স্থানান্তরিত করা হয়েছে। পুলিশ জানিয়েছে, এলাকায় যাতে নতুন করে উত্তেজনা না ছড়ায় সেদিকে নজর রাখা হচ্ছে। ঘটনা খতিয়ে দেখা হচ্ছে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.