WB BJP: 'সকালে ওঠার জন্য দম লাগে' - মর্নিং ওয়াক নিয়ে শুভেন্দুকে পাল্টা দিলীপ ঘোষের

মঙ্গলবার দিলীপ ঘোষ বলেন, মর্নিং ওয়াক করলে শরীর ভালো থাকে। আমাকে দেখে অনেকেই এখন মর্নিং ওয়াকে যাচ্ছেন। আসলে সকালে ওঠার জন্য দম লাগে।
দিলীপ ঘোষ ও শুভেন্দু অধিকারী
দিলীপ ঘোষ ও শুভেন্দু অধিকারী

'ডিসেম্বর ধামাকা'-র কথা বলে বার বার রাজ্য রাজনীতি গরম করতে চেয়েছ বঙ্গ বিজেপির শীর্ষ নেতারা। এখন সেই ডিসেম্বর নিয়েই দুই মেরুতে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ও বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। দুই শীর্ষ নেতার কোন্দল প্রকাশ্যে আসতেই অস্বস্তিতে পড়েছে বিজেপি। নাম না করেই শুভেন্দুর উদ্দেশ্যে দিলীপবাবু বলেন, মর্নিং ওয়াকে যাওয়ার জন্য দম লাগে।

হাজরার সভা থেকে শুভেন্দু অধিকারী বলেছিলেন, “আমি বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, গিমিকে বিশ্বাস করি না। মর্নিং ওয়াকে গিয়ে মিডিয়াকে বাইট দিই না। আমি যা বলি দায়িত্ব নিয়ে বলি”। শুভেন্দুর এই মন্তব্যে দিলীপ ঘোষের মধ্যে ক্ষোভের সঞ্চার করেছে তা তাঁর কথা শুনলেই বোঝা যায়। মঙ্গলবার তিনি বলেন, মর্নিং ওয়াক করলে শরীর ভালো থাকে। আমাকে দেখে অনেকেই এখন মর্নিং ওয়াকে যাচ্ছেন। আসলে সকালে ওঠার জন্য দম লাগে।

পাশাপাশি তিনি আরও বলেন, কে কোথায় কী বললেন তাতে আমার কিছু যায় আসে না। আর ভারত বা পশ্চিমবঙ্গের রাজনীতি নিয়ে ভিন্ন ভিন্ন মত থাকতেই পারে সেখানে আমার কিছু বলার নেই।

অবশ্য এই দ্বন্দ্বের সূচনা করেন দিলীপ ঘোষই। হাজরায় শুভেন্দুর সভার আগে দিলীপবাবুকে বিরোধী দলনেতার তিনটি তারিখ প্রসঙ্গে প্রশ্ন করা হলে তিনি বলেছিলেন, এই তারিখগুলিতে আদালতে বিভিন্ন মামলার শুনানি আছে। আদালতের রায় নিয়ে এইভাবে কিছু বলা যায় না। আর রাজনীতিতে এইসব তারিখের কোনো গুরুত্ব নেই। কেউ নিজের ইচ্ছায় যদি কিছু বলে থাকেন তাতে আমার দায় নয়।

দিলীপ ঘোষ ও শুভেন্দু অধিকারী
TMC: খণ্ডঘোষে বিলাসবহুল অট্টালিকা তৃণমূল উপপ্রধানের, তাও আবাস যোজনায় নাম পরিবারের, উঠছে প্রশ্ন

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in