আবারও দিলীপ ঘোষকে নিশানা তথাগত রায়ের,   টুইটারে #ResignDilipGhosh লেখা ছবি পোস্ট করলেন
তথাগত রায়, দিলীপ ঘোষফাইল চিত্র

আবারও দিলীপ ঘোষকে নিশানা তথাগত রায়ের, টুইটারে #ResignDilipGhosh লেখা ছবি পোস্ট করলেন

তবে উচ্চ নেতৃত্বের বিরুদ্ধে টুইটে তোপ দাগা তাঁর এই প্রথম বার নয়। এর আগে কৈলাস বিজয়বর্গীয়কে "স্টুপিড ক্যাট" বলে সম্বোধন করেছিলেন।

দলীয় নীতি, সিদ্ধান্তের বিরুদ্ধে বারবার সরব হয়েছেন প্রবীণ বিজেপি নেতা তথাগত রায়। এবার আরও এক বিস্ফোরক টুইট করলেন তিনি। টুইটে হ্যাশট্যাগ দিলেন রিজাইন দিলীপ ঘোষ। গত বিধানসভা নির্বাচনে দলীয় প্রার্থী নির্বাচন নিয়ে সরব হওয়া থেকে শুরু করে অন্য নানা ইস্যুতে বিরুদ্ধ মন্তব্য করেছেন তিনি। আরও একবার রাজ্য নেতৃত্বের বিরুদ্ধে সরব হয়ে তাঁর এই টুইট প্রশ্ন তুলে দিচ্ছে যে, তিনি কি দিলীপ ঘোষের অপসরণ চাইছেন? শুধু তাই নয়, সেইসঙ্গে তিনি কিছু ছবিও পোস্ট করেছেন।

বিধানসভা নির্বাচনে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের চিফ এজেন্ট হয়েছিলেন সোহেল বলে এক ব্যক্তি। তাঁর সঙ্গে তৃণমূল নেতাদের ছবি পোস্ট করে টুইট করেন জনৈক এক ব্যক্তি। তাঁর সেই টুইট রিটুইট করেন তথাগত। সেইসঙ্গে ক্যাপশন দেন ‘ইজ ইট ট্রু?’

তবে উচ্চ নেতৃত্বের বিরুদ্ধে টুইটে তোপ দাগা তাঁর এই প্রথম বার নয়। এর আগে কৈলাস বিজয়বর্গীয়কে "স্টুপিড ক্যাট" বলে সম্বোধন করেছিলেন। বারবার কেন্দ্রীয় নেতৃত্ব সতর্ক করার পরও দলীয় নেতৃত্বের বিরুদ্ধে মুখ খোলা বন্ধ করেননি এই বিজেপি নেতা। এর জন্য সর্বভারতীয় বিজেপি সভাপতি জেপি নাড্ডার মুখোমুখি হতে হয় তাঁকে। চারজন নেতার নামে আদ্যক্ষর ব্যবহার করে রিপোর্ট দেন। তিনি উল্লেখ করেন কে-ডি-এস-এ। তাঁর প্রশ্ন ছিল, ভোটে বাংলায় দলের ভরাডুবির পর তাঁদের কেন আর দেখা পাওয়া যাচ্ছে না।

সূত্রের খবর, বর্ষীয়ান নেতা হওয়ার সুবাদে তথাগতর বিরুদ্ধে এখনও দলের তরফে কোনও পদক্ষেপ করা হয়নি। কিন্তু তাঁর এই ধরনের কার্যকলাপে দলে অস্বস্তি ক্রমশই বাড়ছে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in