BJP নেতা তৃণমূলে, প্রাক্তন বিধায়ক তৃণমূল ছেড়ে বিজেপিতে - 'কত রঙ্গ দেখবে ধূপগুড়ি!' কটাক্ষ সুজনের

ধূপগুড়িতে উপনির্বাচনের ৪৮ ঘণ্টা আগে বিজেপি নেতা গেলেন তৃণমূলে এবং তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিলেন প্রাক্তন বিধায়ক মিতালি রায়।
(বামদিকে) বিজেপি ছেড়ে তৃণমূলে দীপেন প্রামাণিক এবং (ডানদিকে) বিজেপিতে যোগ মিতালি রায়ের
(বামদিকে) বিজেপি ছেড়ে তৃণমূলে দীপেন প্রামাণিক এবং (ডানদিকে) বিজেপিতে যোগ মিতালি রায়ের গ্রাফিক্স - আকাশ

ধূপগুড়িতে উপনির্বাচনের ৪৮ ঘণ্টা আগে বিজেপি নেতা গেলেন তৃণমূলে এবং তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিলেন প্রাক্তন বিধায়ক মিতালি রায়। এই দলবদলকে তীব্র কটাক্ষ করলেন সিপিআইএম নেতা সুজন চক্রবর্তী।

আগামী ৫ সেপ্টেম্বর ধুপগুড়িতে উপনির্বাচন। শনিবার তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় প্রচারে যান ধুপগুড়িতে। অভিষেকের প্রচারমঞ্চেই তৃণমূলের পতাকা হাতে তুলে নেন বিজেপির প্রাক্তন জেলা সভাপতি দীপেন্দ্রনাথ প্রামাণিক। এদিন ওই মঞ্চেই উপস্থিত ছিলেন ধূপগুড়ির প্রাক্তন তৃণমূল বিধায়ক মিতালি রায়। রবিবার সকালেই তিনি তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন। বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের কাছ থেকে পদ্ম-পতাকা হাতে তুলে নেন তিনি।

কয়েকঘণ্টার মধ্যে দুই দলের এই দলবদলকে তীব্র কটাক্ষ করলেন সিপিআইএম নেতা সুজন চক্রবর্তী। এক্স-এ তিনি লেখেন, “বিজেপি নেতা দীপেন প্রামাণিক অভিষেক ব্যানার্জির হাত ধরে তৃণমূলে… পরেরদিনই তৃণমূলের প্রাক্তন এমএলএ মিতালি রায় অভিষেকের হাত ছেড়ে বিজেপিতে। বিজেপি-তৃণমূল সমার্থক।“

তিনি আরও লেখেন, “প্রতারণা, দলবদল… কত রঙ্গ দেখবে ধূপগুড়ি! নিজের স্বার্থে দলবদল নয়, মানুষের স্বার্থে দিনবদলই বামপন্থীদের কাজ।“

উল্লেখ্য, ২০১৬ থেকে ২০২১ পর্যন্ত তৃণমূলের বিধায়ক ছিলেন মিতালি রায়। ২০২১ সালেও তৃণমূল তাঁকে প্রার্থী করলে, বিজেপির বিষ্ণুপদ রায়ের কাছে হেরে যান তিনি। গত জুলাই মাসে শারীরিক অসুস্থতার কারণে মৃত্যু হয় বিষ্ণুপদ রায়ের। মিতালি রায়ের অভিযোগ, ২০২১ সালের নির্বাচনে হারের পর থেকে তৃণমূল তাঁর সঙ্গে আর কোনও যোগাযোগ রাখেনি। দলে তাঁকে ব্রাত্য করে রাখা হয়েছিল। উপনির্বাচনেও তাঁকে টিকিট দেয়নি তৃণমূল।

(বামদিকে) বিজেপি ছেড়ে তৃণমূলে দীপেন প্রামাণিক এবং (ডানদিকে) বিজেপিতে যোগ মিতালি রায়ের
Coimbatore Blast: কোয়েম্বাটুর বিস্ফোরণের 'মূলচক্রী’ বাশাকে মুক্তি দেওয়ার পথে স্ট্যালিন সরকার

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in