নদীয়ায় দেবাঞ্জনের ছায়া, এবার ভুয়ো CID আধিকারিক সেজে লক্ষাধিক টাকা প্রতারণার অভিযোগ

প্রতারিত গৌরব চট্টোপাধ্যায় বলেন, 'ওই মহিলা আমাকে স্বাস্থ্য দফতরের কাজ দেওয়ার প্রস্তাব দেয়। তাতে রাজি হই। তখন উনি ৫ লক্ষ টাকা দাবি করেন। সেই টাকাও দিই। কিন্তু চাকরি হয়নি।'
নদীয়ায় দেবাঞ্জনের ছায়া, এবার ভুয়ো CID আধিকারিক সেজে লক্ষাধিক টাকা প্রতারণার অভিযোগ
শাসক দলের কর্মসূচীতে রাধারানী বিশ্বাসেছবি- সোশ্যাল মিডিয়া

ভুয়ো আইএএস দেবাঞ্জন পর্বের এখনও সমাপ্তি ঘটেনি। তারই মধ্যে খোঁজ পাওয়া গেল ভুয়ো সিআইডি অফিসারের। এবারের ঘটনাস্থল নদীয়া। চাকরি পাইয়ে দেবে বলে লক্ষ লক্ষ টাকার প্রতারণা করেছে বলে অভিযোগ দায়ের করেছেন গৌরব চট্টোপাধ্যায় নামে এক ব্যক্তি। তার অভিযোগের প্রেক্ষিতে পুলিশ সিআইডি আধিকারিক রাধারানী বিশ্বাসে বাড়িতে হানা দেয়। আটক করা হয় অভিযুক্তের গাড়ির চালককে। অভিযুক্তের বিরুদ্ধে নদিয়ার কোতয়ালি থানায় চাকরি দেওয়ার নামে লক্ষ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ দায়ের করেছেন কয়েকজন যুবক-যুবতী।

গৌরব চট্টোপাধ্যায় বলেন, 'ওই মহিলা আমাকে স্বাস্থ্য দফতরের কাজ দেওয়ার প্রস্তাব দেয়। তাতে রাজি হই। তখন উনি ৫ লক্ষ টাকা দাবি করেন। সেই টাকাও দিই। তারপর আমার মেডিক্যাল টেস্ট হয়। কিন্তু চাকরি হয়নি।' পাশাপাশি ওই মহিলার বিরুদ্ধে আরও অভিযোগ, দেবাঞ্জন দেব যেমন ভুয়ো আইএএস অফিসার পরিচয় দিয়ে ঘুরে বেড়াত, তেমনই এই রাধারানি বিশ্বাসও নিজেকে সিআইডি অফিসার বলে পরিচয় দিতেন। দেবাঞ্জনের মতোই তাঁকেও বিভিন্ন অনুষ্ঠানে নেতা-মন্ত্রীদের পাশে গলায় উত্তরীয় পরে দেখা গিয়েছে। নেতা-মন্ত্রীদের পাশে দাঁড়িয়ে ছবিও তুলেছেন তিনি।

এক্ষেত্রে নিজের ভাবমূর্তি পরিষ্কার রাখার জন্য সমাজসেবাকে বেছে নিয়েছিলে রাধারানী বিশ্বাস, এমনটাই অভিযোগ উঠেছে। লকডাউনের সময়ে দুস্থদের ত্রাণ বিলি করেছেন। সেখানেও নেতা-মন্ত্রীদের মাঝেই দেখা গিয়েছে তাঁকে। যে ছবি প্রকাশ্যে এসেছে, তাতে দেখা গিয়েছে, তাঁর বাঁদিকে কারামন্ত্রী উজ্জ্বল বিশ্বাস আর ডানদিকে নদিয়ার যুব তৃণমূল সভাপতি জয়ন্ত সাহা। আবার তৃণমূলের যুবনেতা একটি অনুষ্ঠানের ছবি নিজের ফেসবুকে পোস্ট করে রাধারানীকে দিদি সম্বোধন করে ধন্যবাদও জানিয়েছেন।

অবশ্য সব অভিযোগ উড়িয়ে মেয়ে তিয়াসা বিশ্বাসের দাবি, তার মা-কে মিথ্যা অভিযোগে ফাঁসানো হচ্ছে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in