প্রিন্সিপালের পদত্যাগের দাবিতে আর জি কর মেডিক্যাল কলেজে জুনিয়র ডাক্তারদের অবস্থান বিক্ষোভ

প্রিন্সিপালের সঙ্গে ছাত্র-ছাত্রীদের মিটিং হয়। তবে সেই মিটিং-এ সমস্যার সমাধান কিছুই বেরিয়ে আসেনি। তারপরে জুনিয়র ডাক্তাররা সিদ্ধান্ত নেয় তাঁরা তাঁদের অবস্থান বিক্ষোভ চালিয়ে যাবেন
অবস্থানরত জুনিয়র ডাক্তাররা
অবস্থানরত জুনিয়র ডাক্তাররানিজস্ব চিত্র

গতকাল রাত থেকে প্রায় ১৬ ঘন্টা ধরে আর জি কর মেডিক্যাল কলেজে জুনিয়র ডাক্তারদের অবস্থান বিক্ষোভ চলছে। এই অবস্থান বিক্ষোভ মূল দাবি মূলত প্রিন্সিপালের পদত্যাগ করতে হবে।

জুনিয়র ডাক্তারদের বেশকিছু দাবি-দাওয়া রয়েছে। তাদের মধ্যে অন্যতম পিজেবি এখনও পর্যন্ত বন্ধ রয়েছে। এছাড়াও তাদের অন্যান্য বিভাগ বন্ধ রয়েছে। দীর্ঘদিন ধরে তারা দাবি জানিয়ে আসছেন সেই বিভাগগুলো খোলা হোক। কিন্তু প্রিন্সিপাল সেগুলোর কোনো কিছুই পাত্তা দিচ্ছেন না।

মূলত সেই কারণগুলোকে ঘিরে ধরে জুনিয়র ডাক্তারদের অবস্থান-বিক্ষোভ। কিছুক্ষণ আগেই প্রিন্সিপালের সঙ্গে ছাত্র-ছাত্রীদের মিটিং হয়। তবে সেই মিটিং-এ সমস্যার সমাধান কিছুই বেরিয়ে আসেনি। তারপরে জুনিয়র ডাক্তাররা সিদ্ধান্ত নেয় তাঁরা তাঁদের অবস্থান বিক্ষোভ চালিয়ে যাবেন এবং প্রিন্সিপালের পদত্যাগের দাবি জানাবেন।

প্রায় ১৫০-২০০ জন ছাত্র-ছাত্রী প্রিন্সিপালের ঘরের সামনে অবস্থান বিক্ষোভ করেছেন। ইতিমধ্যে প্রিন্সিপালকে তাঁরা ঘরবন্দি করে রেখেছেন। তাঁদের দাবি - তাঁরা যে সমস্ত দাবিগুলো তুলেছেন সেগুলো মানতে হবে। তা না হলে তাঁরা অবস্থান বিক্ষোভ থেকে সরবেন না বলে জানিয়েছেন।

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in