জাতীয় সড়ক সংস্কারের দাবি, ভাইরাল সাংসদ শতাব্দী রায়ের ব্যক্তিগত মোবাইল নাম্বার

বীরভূমের নলহাটি থেকে মোড়গ্রাম অবধি NH 14 জাতীয় সড়কের অংশটি দীর্ঘদিন ধরে বেহাল। নিত্যদিন এই রাস্তা দিয়েই হাজার হাজার মানুষকে কাজের সূত্রে যাতায়াত করতে হয়।
জাতীয় সড়ক সংস্কারের দাবি, ভাইরাল সাংসদ শতাব্দী রায়ের ব্যক্তিগত মোবাইল নাম্বার
নিজস্ব চিত্র

ক্ষোভে ফুঁসছে বীরভূম, মালদা, মুর্শিদাবাদের মানুষ। রাগটা হওয়ারই কথা কারণ নিত্যদিনের যাতায়াত সঙ্গী জাতীয় সড়কের বেহাল অবস্থার কারণে বিপাকে পড়তে হচ্ছে বহু নিত্যযাত্রীকে। বীরভূমের নলহাটি থেকে মোড়গ্রাম অবধি NH 14 জাতীয় সড়কের অংশটি দীর্ঘদিন ধরে বেহাল। নিত্যদিন এই রাস্তা দিয়েই হাজার হাজার মানুষকে কাজের সূত্রে যাতায়াত করতে হয়।

রাস্তার অংশটি বীরভূম-এর মানুষকে মুর্শিদাবাদ, মালদা ও উত্তরবঙ্গের সঙ্গে সংযোগ স্থাপন করে। অথচ গুরুত্বপূর্ণ এ রাস্তাটি দীর্ঘদিন ধরে প্রশাসনের কাছে অবহেলিত। বহু আন্দোলন, সড়ক অবরোধ করে সুরাহা হয়নি কুড়ি কিলোমিটার এই রাস্তার। তবে এবার‌ও থেমে থাকতে রাজি নয় জনতা। করোনা সময়কালে জমায়েত করে রাস্তা অবরোধ না করলেও হোয়াটসঅ্যাপ মারফত কেন্দ্রীয় মন্ত্রী থেকে বীরভূমের সাংসদ- সবার কাছে একই মেসেজ "জাতীয় সড়কের সংস্কার চাই" পাঠাচ্ছে জনতা।

বেহাল জাতীয় সড়ক
বেহাল জাতীয় সড়ক নিজস্ব চিত্র

শতাব্দী রায়ের ব্যক্তিগত নাম্বারে বহু মেসেজ গেছে। কিন্তু তার ব্যক্তিগত নাম্বার ভাইরালের পেছনে কারা তা এখনো জানা যায়নি। ইতিমধ্যেই বাংলা সংস্কৃতি মঞ্চ নামের সংগঠন মোরগ্রাম নলহাটি জাতীয় সড়কের মেরামতের দাবি জানিয়ে কেন্দ্রীয় সড়ক মন্ত্রী নীতিন গড়করি, উত্তর দপ্তরের জেনারেল সেক্রেটারি থেকে শুরু করে কেন্দ্রের জাতীয় সড়ক দপ্তর আধিকারিকদের নিকট লিখিত স্মারকলিপি জমা দিয়েছে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in