কমিশন বাড়ানোর দাবিতে ৩১ আগস্ট রাজ্যজুড়ে পেট্রোলপাম্প ধর্মঘটের ডাক ডিলার্সদের

ওয়েস্টবেঙ্গল পেট্রোলিয়াম ডিলার্স অ্যাসোসিয়েশনের সভাপতি তুষার সেন বলেন, 'প্রতিদিন পেট্রল ও ডিজেলের দাম বেড়েই চলেছে। কিন্তু সেই অনুপাতে কমিশন বাড়ানো হচ্ছে না।'
ছবি- প্রতীকী
ছবি- প্রতীকী

প্রায় দিনই বাড়ছে পেট্রোল-ডিজেলের দাম। কিন্তু বাড়ানো হচ্ছে না কমিশন। এই অভিযোগে পেট্রোলপাম্প ধর্মঘটের ডাক দিল ওয়েস্টবেঙ্গল পেট্রোলিয়াম ডিলার্স অ্যাসোসিয়েশন। আগামী ৩১ আগস্ট রাজ্যজুড়ে এই ধর্মঘটের ডাক দেওয়া হয়।

অ্যাসোসিয়েশনের সভাপতি তুষার সেন বলেন, 'প্রতিদিন পেট্রল ও ডিজেলের দাম বেড়েই চলেছে। কিন্তু সেই অনুপাতে কমিশন বাড়ানো হচ্ছে না।' তিনি জানান, শুধু তাই নয়, আরও বেশ কয়েক দফা দাবি জানিয়ে পেট্রোলিয়াম মন্ত্রককে সংগঠনের পক্ষ থেকে চিঠি দেওয়া হবে।

প্রসঙ্গত, দিন কয়েক আগে হাওড়ার মৌড়িগ্রামে অয়েল ট্যাঙ্কার সংগঠনগুলি ইন্ডিয়ান অয়েলের রেটের বিরোধিতা করে তিনদিনের ধর্মঘট ডাকে। যদিও সংস্থার আশ্বাসে তিন দিনের মাথায় ধর্মঘট তুকে নেওয়া হয়।

জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি নিয়ে গত বেশ কয়েক মাস ধরে সাধারণ মানুষের উদ্বেগ বেড়ে চলেছে। পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির সঙ্গে সঙ্গে জিনিসপত্রের দাম আকাশ ছুঁয়েছে। কেন্দ্রকে নিজেদের অংশের দাম কমানোর জন্য অনুরোধ জানানো হয়।

তবুও কোনও ক্ষেত্রেই কোনও পদক্ষেপ করেনি কেন্দ্র। লিটার প্রতি পেট্রলের দাম ১০০ টাকা ছাড়িয়ে যাওয়ার নাভিশ্বাস উঠেছে আমজনতার। এর থেকে কবে মুক্তি মিলবে, কারওর জানা নেই।

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in