Cow Smuggling Case: অনুব্রত গড়ে ফের সিবিআই হানা, ভোলে বোম রাইস মিলে তল্লাশি অভিযান

গোরুপাচার কান্ডে বীরভূমের দোর্দণ্ডপ্রতাপ তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল সিবিআই-এর হাতে আটক হবার পর থেকেই উঠে এসেছে ভোলে বোম রাইস মিলের নাম। শুক্রবার সকালে সেই রাইস মিলে তল্লাশি অভিযান শুরু করেছে সিবিআই।
ভোলে বোম রাইস মিল
ভোলে বোম রাইস মিল গ্রাফিক্স সুমিত্রা নন্দন

গোরুপাচার কান্ডে বীরভূমের দোর্দণ্ডপ্রতাপ তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল সিবিআই-এর হাতে আটক হবার পর থেকেই উঠে এসেছে ভোলে বোম রাইস মিলের নাম। এবার চাঞ্চল্য ছড়ালো হারাধন মণ্ডল রোডের সেই রাইস মিলকে নিয়েই। শুক্রবার সকালে এই রাইস মিলে তল্লাশি শুরু করেছে সিবিআই আধিকারিকদের একটি দল।

জানা গেছে, এদিন সকালে সিবিআই আধিকারিকরা বোলপুর সংলগ্ন অঞ্চলে এই রাইস মিলে পৌঁছালে প্রাথমিকভাবে তাদের ঢুকতে বাধা দেওয়া হয়। প্রাথমিকভাবে মিলের নিরাপত্তারক্ষীরা দরজা খুলতে চাননি। পরে সিবিআই আধিকারিকরা জানান তাঁদের কাছে সার্চ ওয়ারেন্ট আছে। এরপর মিলের দরজা খুলে দেওয়া হয় সিবিআই তদন্তকারীদের জন্য। প্রায় চল্লিশ মিনিট অপেক্ষার পর সিবিআই তদন্তকারীদের দল রাইস মিলে প্রবেশ করে তল্লাশি অভিযান শুরু করে।

সূত্র অনুসারে, এই মিলের মালিকানা আছে অনুব্রত মণ্ডলের মেয়ে এবং প্রয়াত স্ত্রীর নামে। এই মুহূর্তে ওই মিলে তল্লাশি চালাচ্ছে সিবিআই। প্রাথমিকভাবে ওই মিলে একাধিক বিলাসবহুল এসইউভি গাড়ি সার দিয়ে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে। দেখা গেছে একাধিক বাইকও।

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in