কোকেন কাণ্ড: পূর্ব বর্ধমানের গলসী থেকে গ্রেপ্তার বিজেপি নেতা রাকেশ সিং
বিজেপি নেতা রাকেশ সিংফাইল ছবি, রাকেশ সিং-এর ফেসবুক পেজ থেকে সংগৃহীত

কোকেন কাণ্ড: পূর্ব বর্ধমানের গলসী থেকে গ্রেপ্তার বিজেপি নেতা রাকেশ সিং

এদিন আদালতে রাকেশ সিং-এর আবেদন খারিজ হয়ে যাবার পরেই কলকাতা পুলিশের একটি বিশাল বাহিনী রাকেশ সিং-এর বাড়িতে যায়। সেখানে পুলিশ আধিকারিকদের ভেতরে ঢুকতে বাধা দেওয়া হয় বলে অভিযোগ।

এদিনই বিজেপি নেতা রাকেশ সিংকে তলব করেছিলো কলকাতা পুলিশ। যদিও সেই হাজিরা তিনি এড়িয়েছিলেন। উল্টে পুলিশ যাতে তাঁর বিরুদ্ধে কোনো ব্যবস্থা না নিতে পারে তার জন্য আদালতের দ্বারস্থ হয়েছিলেন। যদিও সেই আবেদনে সাড়া দেয়নি আদালত। এরপরেই পুলিশ পৌঁছে যায় রাকেশ সিং-এর বাড়িতে। অবশেষে বর্ধমানের গলসী থেকে গ্রেপ্তার হলেন বিজেপি নেতা রাকেশ সিং।

এদিন আদালতে রাকেশ সিং-এর আবেদন খারিজ হয়ে যাবার পরেই কলকাতা পুলিশের একটি বিশাল বাহিনী রাকেশ সিং-এর বাড়িতে যায়। সেখানে পুলিশ আধিকারিকদের ভেতরে ঢুকতে বাধা দেওয়া হয় বলে অভিযোগ। একপ্রস্থ বচসার পর পুলিশ বাড়ির ভেতরে ঢোকে। পুলিশি কাজে বাধা দেবার অভিযোগে গ্রেপ্তার করা হয় রাকেশ সিং-এর দুই ছেলেকে। এরপর রাতের দিকে গলসী থেকে আটক করা হয় রাকেশ সিংকে।

গত ১৯ ফেব্রুয়ারি কয়েক লক্ষ টাকার কোকেন সহ গ্রেফতার হন বিজেপির যুব মোর্চার নেত্রী পামেলা গোস্বামী। গত শুক্রবার বিকেলে নিউ আলিপুর এলাকা থেকে তাঁকে গ্রেফতার করে পুলিশ। তাঁর সঙ্গী বিজেপি নেতা প্রবীর দে-কেও গ্রেফতার করা হয়। সোশ্যাল মিডিয়ায় সক্রিয় এবং বিজেপি কেন্দ্রীয় নেতৃত্বের স্নেহধন্য পামেলা গোস্বামী বিজেপি যুব মোর্চার সম্পাদক এবং বিজেপি যুব মোর্চা হুগলী জেলার পর্যবেক্ষক।

শনিবার আদালতে যাওয়ার পথে সংবাদমাধ্যমের সামনে পামেলা দাবি করেন, কৈলাস বিজয়বর্গীয় ঘনিষ্ঠ রাকেশ সিংহ তাঁকে ফাঁসিয়েছে। এই ঘটনার সিআইডি তদন্তের দাবিও তোলেন তিনি। পামেলার এই মন্তব্যে তীব্র অস্বস্তিতে পড়ে গেরুয়া শিবির। এরপর গতকাল রাকেশ সিং-কে পুলিশ তলব করে এবং আজ তাঁকে হাজিরা দেবার নির্দেশ দেওয়া হয়।

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in