সাহাগঞ্জে দলবদল, 'লক্ষ্মী'হারা তৃণমূলের মনোজ, জুন, রাজ, সায়নী, কাঞ্চন লাভ

সাহাগঞ্জে তৃণমূলের সভায় দলবদল
সাহাগঞ্জে তৃণমূলের সভায় দলবদলছবি সংগৃহীত

ভোট দরজায় কড়া নাড়লেও এখনও জোরকদমে চলছে দলবদল। তৃণমূল বিজেপি কেউই এই বিষয়ে পিছিয়ে নেই। যেন 'খেলা হবে' শ্লোগানকে মান্যতা দিতেই নির্বাচনী খেলা শুরুর আগে সেরে ফেলা হচ্ছে দলবদল। বুধবারই হুগলীর সাহাগঞ্জে মমতা বন্দ্যোপাধ্যায়ের জনসভায় ফের সেই ছবিই দেখা গেল। এদিনের সভা থেকেই তৃণমূলে যোগ দিলেন একঝাঁক তারকা। যাদের মধ্যে আছেন রাজ চক্রবর্তী, জুন মালিয়া, কাঞ্চন মল্লিক, মানালী দে, সায়নী ঘোষ, সুদেষ্ণা রায়, ক্রিকেটার মনোজ তেওয়ারী এবং ফুটবলার সৌমিক দে।

এদিনের জনসভায় স্বভাবসিদ্ধ ভঙ্গীতে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন – আজ বিজেপি, কংগ্রেস, সিপিএম এক হয়েছে।... বাইরে থেকে গুন্ডা এনে বাংলাকে ভরিয়ে দেবে। রাজ্য বিক্রি করে দেবে। কিন্তু ওদের জেনে রাখা দরকার গুজরাত বাংলা শাসন করবে না। বাংলাই বাংলা শাসন করবে।

এদিন মুখ্যমন্ত্রীর বক্তব্যে ফের উঠে আসে সিঙ্গুরের কথা। তিনি বলেন, সিঙ্গুরে ১১ একর জমির ওপর তিনি অ্যাগ্রো ইন্ডাস্ট্রি তৈরি করেছেন। ডানকুনি থেকে রেললাইন ধরে শিল্প হতে শুরু করবে।

বিজেপিকে আক্রমণ করে এদিন তিনি বলেন – আপনারা কথায় কথায় তৃণমূলকে তোলাবাজ বলেন। আপনি নিজে তো একজন দাঙ্গাবাজ। আপনারা কোটি কোটি টাকা কাটমানি খান। কারখানা, দেশ সব বিক্রি করে দেন। তিনি আরও বলেন – ঘরের মা বোনদের বলছেন কয়লা চোর। আরে নিজের সারা গায়ে তো ময়লা লেগে আছে। নোটবন্দীর টাকা কোথায় গেল তার জবাব কে দেবে? বি এস এন এল, কোল ইন্ডিয়া কেন বিক্রি হচ্ছে তার জবাব কে দেবে?

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in