ঠিক ভোটের আগে গরুপাচার কাণ্ডে অনুব্রতর নিরাপত্তারক্ষীকে তলব CBI -এর

আজ অনুব্রতর সঙ্গে তাকেও নিজাম প্যালেসে হাজিরা দিতে বলা হয়েছে। সর্বশেষ পাওয়া খবর অনুযায়ী অনুব্রত নিজাম প্যালেসে আর যাচ্ছেন না।
ঠিক ভোটের আগে গরুপাচার কাণ্ডে অনুব্রতর নিরাপত্তারক্ষীকে তলব CBI -এর
অনুব্রত মন্ডলফাইল ছবি- সংগৃহীত

আজ নিজাম প্যালেসে হাজিরা দেওয়ার জন্য বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলকে তলব করেছিল সিবিআই। এবার গরুপাচার কাণ্ডে তদন্তের জন্য তাঁরই নিরাপত্তারক্ষী সাইগেল হুসেনকে নোটিশ পাঠানো হল। আজ অনুব্রতর সঙ্গে তাকেও নিজাম প্যালেসে হাজিরা দিতে বলা হয়েছে। সর্বশেষ পাওয়া খবর অনুযায়ী অনুব্রত নিজাম প্যালেসে আর যাচ্ছেন না।

আগামী ২৯ তারিখ বীরভূমে ভোট। মুখ্যমন্ত্রী তাকে হাজিরা না দেওয়ার পরামর্শ দিয়েছেন। ভোট মিটলে তারপর যেতে বলেছেন তাঁকে। দক্ষিণবঙ্গের সব থেকে বড় গোরুর হাট হল বীরভূমের ইলামবাজারের সুখবাজার। এখান থেকে বাংলাদেশে গোরু পাচার করা হয় বলে অভিযোগ। খাগড়াগড় বিস্ফোরণের পর এই হাট থেকে জঙ্গি যোগের সূত্র পেয়েছিল এনআইএ।

উল্লেখ্য, অনুব্রত মণ্ডল ও তাঁর চার আত্মীয়কে সম্পত্তির পরিমাণ জানতে চেয়ে নোটিস দিয়েছিল আয়কর দফতর। তাঁর আয়-ব্যয়, সম্পত্তি ও ব্যাঙ্ক অ্যাকাউন্ট-সংক্রান্ত নথি তলব করা হয়। সূত্রের খবর, বেনামে প্রচুর সম্পত্তির মালিক অনুব্রত। তাঁর নগদ টাকার পরিমাণও নেহাত কম নয়। মাসে খানেক আগে এমনই অভিযোগ জমা পড়েছে আয়কর দপ্তরে। সেই অভিযোগের ভিত্তিতেই এই নোটিশ পাঠানো হয়েছে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in