CBI গ্রেপ্তার করতে পারে, হাইকোর্টের কাছে রক্ষাকবচ চাইলেন 'অসুস্থ' অনুব্রত, ভর্তি হলেন SSKM-এ

কলকাতার এসএসকেএম হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে অসুস্থ অনুব্রতর শারীরিক পরীক্ষা-নিরীক্ষা চলছে। উডবার্ন ব্লকের ফার্স্ট ফ্লোরের একটি কেবিনে চিকিৎসাধীন তিনি।
অনুব্রত মন্ডল
অনুব্রত মন্ডলফাইল ছবি- সংগৃহীত

গত বিধানসভা নির্বাচনের ফল ঘোষণার দিন একটি খুনের ঘটনায় গ্রেফতার হওয়া থেকে রক্ষাকবচ চাইলেন বীরভূমের তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। সেইজন্য দ্বারস্থ হলেন কলকাতা হাইকোর্টের। আদালতকে তিনি জানিয়েছেন, তিনি তদন্তে সিবিআইকে সবরকম সাহায্য করবেন। কিন্তু তাঁর বিরুদ্ধে হাইকোর্ট যেন কোনও কড়া পদক্ষেপ না করে।

হাইকোর্ট সূত্রে খবর, আগামী কাল বৃহস্পতিবার সেই ঘটনার মামলার শুনানি হতে পারে। আদালতে হাজির থাকতে পারেন অনুব্রত। প্রসঙ্গত, বিধানসভা নির্বাচনের ফল ঘোষণার দিন বীরভূমের ইলামবাজারে বিজেপি কর্মী গৌরব সরকারকে পিটিয়ে খুন করা হয়েছে, এমনই অভিযোগ ওঠে। সেই মামলার তদন্তভার বর্তায় সিবিআইয়ের হাতে। তদন্ত শুরু হলে বেশ কয়েকজন অভিযুক্ত গ্রেফতার হন।

জিজ্ঞাসাবাদ করা হয় ইলামবাজার পঞ্চায়েত সমিতির মৎস্য কর্মাধ্যক্ষ-সহ একাধিক তৃণমূল নেতাকে। এরপর তলব করা হয় অনুব্রতকে। শুক্রবার দুপুরে তাঁর কেন্দ্রীয় তদন্তকারীদের মুখোমুখি হওয়ার কথা ছিল। কিন্তু অসুস্থ থাকায় তিনি হাজিরা দিতে পারবেন না বলে জানান। এরপরই বুধবার কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হলেন অনুব্রত।

অন্যদিকে, কলকাতার এসএসকেএম হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে অসুস্থ অনুব্রতর শারীরিক পরীক্ষা-নিরীক্ষা চলছে। হাসপাতাল সূত্রের খবর, এদিন অনুব্রতর অসুস্থতার কথা জানানো হয় তাঁদের। উডবার্ন ব্লকের ফার্স্ট ফ্লোরের একটি কেবিনে চিকিৎসাধীন তিনি। তাঁকে দেখছেন সার্জারি ও মেডিসিন বিভাগের চিকিৎসকরা।

এদিন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় অনুব্রতর অসুস্থতা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছে। তাঁর অভিযোগ, ভোটের সময় ইচ্ছাকৃত ভাবে সিবিআই-ইডি দিয়ে ‘কেষ্ট’কে বিরক্ত করা হয়েছে। সর্বশেষ পাওয়া খবর অনুযায়ী, তাঁকে ভর্তি করা হয়নি। কেবিনে রেখে পরীক্ষা করা হচ্ছে অনুব্রতকে।

অনুব্রত মন্ডল
অসুস্থ, যেতে পারবো না - ভোট পরবর্তী হিংসা মামলায় CBI-এর হাজিরা এড়ালেন Anubrata Mandal

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in