CBI: চিটফান্ড কান্ডের তদন্তে বীজপুরের তৃণমূল বিধায়কের বাড়ি সিবিআই তল্লাশি

রবিবার সকাল থেকেই সেই একই ঘটনায় সিবিআই তল্লাশি শুরু হয়েছে বীজপুরের তৃণমূল বিধায়ক সুবোধ অধিকারীর বাড়িতে। একইসঙ্গে তল্লাশি চলছে সুবোধ অধিকারীর ভাই তথা কাঁচড়াপাড়া পুরসভার পুরপ্রধান কমল অধিকারীর বাড়িতেও।
বীজপুরের তৃণমূল বিধায়ক সুবোধ অধিকারী
বীজপুরের তৃণমূল বিধায়ক সুবোধ অধিকারীফাইল ছবি, সুবোধ অধিকারীর ফেসবুক পেজ থেকে সংগৃহীত

গত শুক্রবার সানমার্গ চিটফান্ড কান্ডে গ্রেপ্তার হয়েছেন তৃণমূল পরিচালিত হালিশহর পুরসভার চেয়ারম্যান রাজু সাহানি। আর রবিবার সকাল থেকেই সেই একই ঘটনায় সিবিআই তল্লাশি শুরু হয়েছে বীজপুরের তৃণমূল বিধায়ক সুবোধ অধিকারীর বাড়িতে। একইসঙ্গে তল্লাশি চলছে সুবোধ অধিকারীর ভাই তথা কাঁচড়াপাড়া পুরসভার পুরপ্রধান কমল অধিকারীর বাড়িতেও।

রবিবার সকাল থেকেই সিবিআই আধিকারিকরা হালিশহরের বিভিন্ন জায়গায় তল্লাশি অভিযান চালাচ্ছে। সেই তল্লাশির অংশ হিসেবেই রাজু সাহানি ঘনিষ্ঠ তৃণমূল বিধায়ক এবং তাঁর ভাইয়ের বাড়িতে তল্লাশি চলছে। এদিন সিবিআই মোট সাত জায়গায় তল্লাশি অভিযান চালাচ্ছে বলে জানা গেছে।

উল্লেখ্য, সানমার্গ চিটফান্ড কান্ডে জড়িত সন্দেহে গত শুক্রবার হালিশহর পুরসভার চেয়ারম্যান তথা তৃণমূল নেতা রাজু সাহানি গ্রেপ্তার করে সিবিআই। শনিবার তাঁকে আসানসোলের আদালতে পেশ করা হয়। আপাতত তাঁকে পাঁচ দিনের সিবিআই হেফাজতে রাখা হয়েছে। সিবিআই সূত্র অনুসারে তল্লাশির সময় রাজু সাহানির কাছ থেকে নগদ ৮০ লক্ষ টাকা উদ্ধার করা হয়েছে বলে জানা গেছে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in