পাঁচ ঘণ্টার ম্যারাথন জেরা, গরুপাচার মামলায় অনুব্রতর দেহরক্ষী সায়গল হোসেনকে গ্রেফতার করলো CBI

সিবিআই সূত্রে জানা গিয়েছে, সায়গলের নামে একাধিক অ্যাকাউন্ট, একাধিক জমির দলিল পাওয়া গিয়েছে, যার সঙ্গে তাঁর বেতনের কোনও সামঞ্জস্য নেই।
পাঁচ ঘণ্টার ম্যারাথন জেরা, গরুপাচার মামলায় অনুব্রতর দেহরক্ষী সায়গল হোসেনকে গ্রেফতার করলো CBI
অনুব্রত মণ্ডলফাইল ছবি

অনুব্রত মণ্ডলের দেহরক্ষী সায়গল হোসেনকে গ্রেফতার করলো সিবিআই। গরুপাচার মামলায় এদিন দীর্ঘক্ষণ জিজ্ঞাসাবাদ করার পর গ্রেফতার করা হয় বীরভূমের তৃণমূলের জেলা সভাপতির দেহরক্ষীকে।

বৃহস্পতিবার দুপুর ২টো বেজে ২২ মিনিটে আইনজীবী সঞ্জীব দাঁয়ের সঙ্গে নিজাম প্যালেসে ঢোকেন সায়গল। সিবিআই সূত্রের খবর, আয়ের সঙ্গে সম্পত্তির হিসেব দেখাতে পারেননি সায়গল। তাঁর বয়ানে একাধিক অসঙ্গতি রয়েছে। দীর্ঘ ৫ ঘণ্টার জিজ্ঞাসাবাদের পর সায়গলকে গ্রেফতার করে সিবিআই। আজ রাতেই তাঁকে ডাক্তারি পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হবে। সেখান থেকে ফের নিজাম প্যালেসে এনে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানা গেছে। শুক্রবার তাঁকে আসানসোলের সিবিআই আদালতে পেশ করা হবে।

সিবিআই সূত্রে জানা গিয়েছে, সায়গলের নামে একাধিক অ্যাকাউন্ট, একাধিক জমির দলিল পাওয়া গিয়েছে, যার সঙ্গে তাঁর বেতনের কোনও সামঞ্জস্য নেই। দিন কয়েক আগে মুর্শিদাবাদের ডোমকলে সায়গলের নিজের বাড়িতে তল্লাশি চালিয়েছিল সিবিআই। সেখানে বেশ কিছু নথি পেয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। সেই কারণেই জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে তলব করা হয়েছিল আজ। বয়ানে অসঙ্গতি থাকায় তাঁকে গ্রেফতার করা হয়েছে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in