নিয়োগের দাবিতে ফুড ইন্সপেক্টর পদে উত্তীর্ণ প্রার্থীদের খাদ্য ভবনের সামনে বিক্ষোভ

মোট ৯৫৭ জন প্রার্থী মেধাতালিকায় উত্তীর্ণ হয়েছেন। তাঁদের মধ্যে ১০০ জনকে ইতিমধ্যে নিযুক্ত করা হয়েছে। বাকি ৮৫৭ জনকে পর্যন্ত নিযুক্ত করা হয়নি।
নিয়োগের দাবিতে ফুড ইন্সপেক্টর পদে উত্তীর্ণ প্রার্থীদের খাদ্য ভবনের সামনে বিক্ষোভ
নিজস্ব চিত্র

সকাল থেকেই কলকাতার খাদ্য ভবনের সামনে বিক্ষোভে বসেছেন খাদ্য দপ্তরের 'ফুড ইন্সপেক্টর' পদে যে সমস্ত প্রার্থীরা পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন। তাঁরা মোট ৯৫৭ জন প্রার্থী মেধাতালিকায় উত্তীর্ণ হয়েছেন। তাঁদের মধ্যে ১০০ জনকে ইতিমধ্যে নিযুক্ত করা হয়েছে। বাকি ৮৫৭ জনকে পর্যন্ত নিযুক্ত করা হয়নি।

গত ১৩ ই জুলাই তাঁরা খাদ্য ভবনে এসেছিলেন এবং সেখানে আধিকাররদের সঙ্গে তাঁদের আলোচনা হয়। সেখানে তাঁদের প্রতিশ্রুতি দেওয়া হয় এক সপ্তাহের মধ্যেই বাকি ৮৫৭ জনকে নিযুক্ত করা হবে। কিন্তু তারপরও বেশ খানিকটা সময় কেটে গেল তাঁদের নিযুক্ত করা হয়নি।

আজ জেলার বিভিন্ন জায়গা থেকে মেধাতালিকায় উত্তীর্ণ প্রার্থীরা এসে খাদ্য ভবনের সামনে অবস্থানরত বিক্ষোভে বসেছেন। তাঁরা জানিয়েছেন যতক্ষণ না পর্যন্ত তাদের দাবি মেনে নেওয়া হচ্ছে তারা তাদের বিক্ষোভ চালিয়ে যাবেন। দীর্ঘদিন ধরে তাঁরা উত্তীর্ণ হয়েছেন তা সত্ত্বেও তাঁদের চাকরিতে নিযুক্ত করা হয়নি। তাঁদের পারিবারিক অবস্থা খুবই খারাপ। এমনকি বাড়িতে অসুস্থ বা বাবা মাকে ওষুধপত্র কিনে দিতে পারছেন না তাঁরা। এমত অবস্থায় সকাল থেকেই তারা অবস্থান বিক্ষোভ করছেন।

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in