চুঁচুড়ায় কালীপুজোর চাঁদা নিয়ে জুলুমবাজি, ৫০১ টাকা চাঁদা দিতে না চাওয়ায় ব্যবসায়ীকে মারধর

৫০১ টাকা চাঁদা দিতে না চাওয়ায় সুব্রত সমাদ্দারকে দোকান থেকে বার করে এনে রীতিমত প্রকাশ্যে মারধর করা হয় বলে অভিযোগ করেছেন ব্যবসায়ী সমিতির সদস্যরা।
চুঁচুড়ায় কালীপুজোর চাঁদা নিয়ে জুলুমবাজি, ৫০১ টাকা চাঁদা দিতে না চাওয়ায় ব্যবসায়ীকে মারধর
আক্রান্ত ব্যবসায়ী সুব্রত সমাদ্দারনিজস্ব চিত্র

সামনেই আসতে চলেছে কালীপুজো, তাই এই কালী পুজোর চাঁদা কাটাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ল চুঁচুড়া থানার অন্তর্গত ব্যান্ডেল ডানলপ বাজার সংলগ্ন এলাকায়। আক্রান্ত ব্যবসায়ীর নাম সুব্রত সমাদ্দার (৪৮)। চুঁচুড়ার পাংখা টুলি কাবেরী পাড়ার বাসিন্দা।

স্থানীয় সূত্রে খবর পাওয়া যায় যে গত সোমবার রাত্রে আটটা নাগাদ এলাকার বেশ কিছু যুবক সুব্রত বাবু দোকানে চাঁদা কাটতে আসে। এরপর তারা দাবি করে যে ৫০১ টাকা চাঁদা দিতে হবে। কিন্তু সুব্রতবাবু অত টাকা দিতে না যাওয়ায় তিনি বলেন ৫১ টাকা চাঁদা দেবেন। সেই নিয়ে রীতিমতন বড়পাথর দিয়ে শুরু হয় দোকানদার ও যুবকদের মধ্যে।

৫০১ টাকা চাঁদা দিতে না চাওয়ায় সুব্রত বাবুকে দোকান থেকে বার করে নিয়ে এসে রীতিমত মারধর করা হয় বলে অভিযোগ করেছেন ব্যবসায়ী সমিতির সদস্যরা। সুব্রত বাবুর চোখের ডান সাইডের চোখ ফুলিয়ে দেওয়া হয়। খবর জানাজানি হতেই বাজারে উত্তেজনার সৃষ্টি হয়। ব্যবসায়ী সমিতির সকল সদস্যবৃন্দ ছুটে আসে সুব্রতবাবু দোকানে।

ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে দাবি, যে এইভাবে যদি জুলুমবাজি করে চাঁদা চাওয়া হয় তাহলে এই প্যানডেমিক অবস্থায় খুব অসুবিধার মধ্যে পড়তে হবে ব্যবসায়ীদের। এরপরে সুব্রতবাবু ব্যান্ডেল পুলিশ ফাঁড়িতে অভিযোগ দায়ের করেছেন সেই সব যুবকদের নামে। এই ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েছে ব্যবসায়ী সমিতির সকল সদস্যবৃন্দ। তদন্তে ব্যান্ডেল ফাঁড়ির পুলিশ।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in