বিপদে নেতারা পাশে নেই, বিজেপির উলুবেড়িয়া পার্টি অফিস ভাঙচুর করল কর্মী-সমর্থকরাই

এদিন জেলা অফিসে বিজেপির বৈঠকে যোগ দিতে আসেন দলের সাধারণ সম্পাদক (‌সংগঠক)‌ অমিতাভ চক্রবর্তী। জেলা সভাপতি-সহ বিজেপি নেতাদেরও হেনস্থা করা হয়।
উলুবেড়িয়ায় বিজেপির কার্যালয়
উলুবেড়িয়ায় বিজেপির কার্যালয়ছবি- সোশ্যাল মিডিয়া

ভোট-পরবর্তী হিংসার জেরে একের পর এক দলীয় কর্মী আক্রান্ত হচ্ছেন। কিন্তু তাঁদের পাশে সেভাবে দলের জেলা নেতৃত্বকে সেভাবে দাঁড়াতে দেখা যায়নি। এই অভিযোগে ক্ষোভ প্রকাশ করে রাজ্য বিজেপির সাধারণ সম্পাদকের সামনেই রবিবার উলুবেড়িয়ায় বিজেপির কার্যালয়ে ভাঙচুর চালালেন দলেরই একটা অংশ। দীর্ঘদিন ধরে জমতে থাকা ক্ষোভ উগরে দিলেন কর্মীরা। জেলা কার্যালয়ের জানলার কাচ ইট ছুড়ে ভেঙে দেওয়া হয়।

বিজেপি কর্মীদের অভিযোগ, তাঁরা নিরাপত্তাহীনতায় ভুগছেন। তাঁদের অভাব–অভিযোগ শোনা হয় না। জেলার নেতাদের পাশে পাওয়া যায় না। এদিন জেলা অফিসে বিজেপির বৈঠকে যোগ দিতে আসেন দলের সাধারণ সম্পাদক (‌সংগঠক)‌ অমিতাভ চক্রবর্তী। জেলা সভাপতি-সহ বিজেপি নেতাদেরও হেনস্থা করা হয়।

ভোটের আগে আদি ও নব্য বিজেপির মধ্যে লড়াই সামনে এসেছিল, যার প্রভাব পড়ে ফলাফলে। নির্বাচনে ভরাডুবির পর বিজেপির গোষ্ঠীদ্বন্দ্ব বারবার প্রকাশ্যে এসেছে। দলবদলও হচ্ছে প্রায়ই। গত বিধানসভা ভোটের আগে পূর্ব বর্ধমানে বিজেপির জেলা দলীয় কার্যালয়ে ভাঙচুর হয়। বিক্ষোভ দেখান বিজেপি কর্মী-সমর্থকরা। প্রসঙ্গত, এদিন আসানসোলে প্রায় ৩ হাজার কর্মী-সমর্থক তৃণমূলে যোগ দেন।

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in