বিজেপি কার্যালয়েই তালা বন্ধ কেন্দ্রীয় মন্ত্রী সুভাষ সরকার! 'গো-ব্যাক' স্লোগান দলীয় কর্মীদেরই

People's Reporter: মঙ্গলবার বাঁকুড়ার বিজেপির সাংগঠনিক জেলার কার্যালয়ে যান সুভাষ সরকার। সেখানে জেলা নেতৃত্বের সাথে বৈঠকের কথা ছিল তাঁর।
দলীয় কর্মীদের বিক্ষোভের মুখে সুভাষ সরকার
দলীয় কর্মীদের বিক্ষোভের মুখে সুভাষ সরকারগ্রাফিক্স - সুমিত্রা নন্দন

বিজেপি কার্যালয়ের মধ্যে বিজেপি সাংসদ তথা কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রী সুভাষ সরকারকে তালা বন্ধ করে দিল বিজেপি কর্মীরাই। কেন্দ্রীয় মন্ত্রীর বিরুদ্ধে বেশকিছুক্ষণ চলে 'গো-ব্যাক' স্লোগানও। মন্ত্রীকে উদ্ধার করতে ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী।

বাঁকুড়ায় দলীয় কর্মীদের হাতেই হেনস্থা হতে হলো সুভাষ সরকারকে। প্রধানমন্ত্রীর ছবি হাতে নিয়ে সুভাষ সরকারের পদত্যাগ দাবি করলেন বিজেপি কর্মীরা। মঙ্গলবার বাঁকুড়ার বিজেপির সাংগঠনিক জেলার কার্যালয়ে যান সুভাষ সরকার। সেখানে জেলা নেতৃত্বের সাথে বৈঠকের কথা ছিল তাঁর। কিন্তু সেই সময়ই বেশ কিছু বিজেপি কর্মী কার্যালয়ে প্রবেশ করে বিজেপি সাংসদের বিরুদ্ধে বিক্ষোভ দেখাতে শুরু করেন। তারপরই একটি ঘরে সুভাষকে ঢুকিয়ে তালা মেরে দেন বিক্ষোভকারীরা।

বিক্ষুব্ধ কর্মীদের অভিযোগ, দল থেকে সক্রিয় বিজেপি কর্মীদের বের করে দেওয়া হচ্ছে। যাতে সায় দিচ্ছেন সুভাষ সরকার। নির্বাচনে যাঁরা কাজ করেননি তাঁদের বিভিন্ন পদ দেওয়া হচ্ছে। এমনকি তৃণমূল থেকেও লোক নিয়ে গুরুত্বপূর্ণ পদে বসাচ্ছেন। এইভাবে চলতে পারে না। সুভাষ সরকারের জন্য নির্বাচনী ময়দানেও তাঁরা লড়েছিলেন। কিন্তু সুভাষ সাংসদ হয়ে যাওয়ার পর দলের সংগঠন দুর্বল হয়ে পড়ে। যার কারণে ২১-র বিধানসভা নির্বাচন এবং পঞ্চায়েত নির্বাচনে বিজেপির খারাপ ফল হয়েছে। রাজ্য নেতৃত্বকে সুভাষের বিরুদ্ধে পদক্ষেপ করতে হবে।

বাঁকুড়া বিজেপির জেলা সভাপতি বলেন, তেমন কোনো ব্যাপার নয়। আসলে যাঁরা বিক্ষোভ দেখিয়েছেন তাঁরা কেউই বিজেপির সদস্য নন। অনেক দিন আগেই দলবিরোধী কাজের জন্য দল থেকে তাঁদের বের করে দেওয়া হয়েছে।

বিক্ষোভের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় বিশাল পুলিশবাহিনী। সেখান থেকে সুভাষ সরকারকে উদ্ধার করে নিয়ে যান তাঁরা। যদিও এই প্রসঙ্গে কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রীর তরফ থেকে কোনো প্রতিক্রিয়া মেলেনি।

দলীয় কর্মীদের বিক্ষোভের মুখে সুভাষ সরকার
Nusrat Jahan: ফ্ল্যাট প্রতারণাকাণ্ডে একাধিক নথি নিয়ে ইডি দপ্তরে হাজিরা দিলেন নুসরত
দলীয় কর্মীদের বিক্ষোভের মুখে সুভাষ সরকার
Himachal: মাংস খাওয়ার জন্য ভূমিধস ও বন্যা! IIT ডিরেক্টরের মন্তব্যে বিতর্ক, পদত্যাগের দাবি সিপিআইএমের

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in