WB BJP: কোর কমিটিতে নাম নেই, হতাশায় নিজ পদ থেকে ইস্তফা বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ-র

অভিমানে তিনি ফেসবুকে লেখেন, ভারতবর্ষের যশস্বী, সন্মানীয়, আদরনীয় প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদীজি ও অমিত শাহ জীর আর্শীবাদ মাথায় নিয়ে ভারতীয় জনতা পার্টি করতে এসেছি, এই বিষয়ে কোন অবকাশ নেই।
বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ
বিজেপি সাংসদ সৌমিত্র খাঁফাইল ছবি সংগৃহীত

বঙ্গ বিজেপি-র কোর কমিটিতে জায়গা না পাওয়ায় নিজের পদ থেকে ইস্তফা দিলেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। তাঁর জায়গায় রাঢ়বঙ্গের ইনচার্জ হলেন লকেট চট্টোপাধ্যায়। সাংসদের পদত্যাগের খবর প্রকাশ্যে আসতেই বেশ অস্বস্তিতে রয়েছে গেরুয়া শিবির।

২১-র বিধানসভায় ভরাডুবির পর পঞ্চায়েতে ঘুরে দাঁড়ানোর লড়াই বিজেপির কাছে। সেই লক্ষ্যেই বঙ্গ বিজেপির ২০ সদস্যের কোর কমিটি গঠন করেছে জেপি নাড্ডা। ২০ জনের তালিকায় নাম নেই বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ-র নাম। তাতেই কার্যত হতাশ হয়ে রাঢ়বঙ্গের পর্যবেক্ষক পদ থেকে ইস্তফা দেন তিনি। তবে কী কারণে তাঁকে বাদ দেওয়া হল তা স্পষ্ট নয়।

অভিমানে তিনি ফেসবুকে লেখেন, ‘ভারতবর্ষের যশস্বী, সন্মানীয়, আদরনীয় প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদীজি ও অমিত শাহ জীর আর্শীবাদ মাথায় নিয়ে ভারতীয় জনতা পার্টি করতে এসেছি, এই বিষয়ে কোন অবকাশ নেই। এর আগেও আমার উপর অনেক আঘাত এসেছে, শত কষ্ট উপেক্ষা করেও আমি এগিয়ে যাব। "যেটা ঠিক সেটা ঠিক, যেটা ভুল সেটা ভুল" এটা আমি সর্বদা বলবই’।

উল্লেখ্য, পশ্চিমবঙ্গ বিজেপির নয়া কোর কমিটিতে মিঠুন চক্রবর্তী, রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার, বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ, প্রাক্তন রাজ্য সভাপতি রাহুল সিনহা, চার কেন্দ্রীয় মন্ত্রী - নিশীথ প্রামাণিক, শান্তনু ঠাকুর, সুভাষ সরকার এবং জন বার্লা। এছাড়া রয়েছেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরী।

নয়া তালিকায় জায়গা পেয়েছেন - স্বপন দাশগুপ্ত, অনির্বাণ গঙ্গোপাধ্যায়, সাংসদ লকেট চট্টোপাধ্যায়, সাংসদ জ্যোতির্ময় সিং মাহাতো ও জগন্নাথ চট্টোপাধ্যায়। প্রথম বারের মতো বিজেপির শীর্ষ কমিটিতে জায়গা পেয়েছেন বিধানসভায় বিজেপির মুখ্য সচেতক মনোজ টিগ্গা। তালিকা থেকে বাদ যায়নি বিধায়ক অগ্নিমিত্রা পাল ও বিধায়ক দীপক বর্মনের নামও।

বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ
সরকারি টাকা খরচ করে হোটেলে থাকি না - দলীয় বিধায়কের খামারবাড়ি বিতর্কে শুভেন্দুকে পাল্টা মমতার

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in