TMC-BJP: দুর্ঘটনায় আহত 'ছোট বোন' সায়ন্তিকাকে দেখতে গেলেন BJP বিধায়ক, 'সৌজন্য সাক্ষাৎ' ঘিরে জল্পনা

মঙ্গলবার বাঁকুড়ায় নীলাদ্রি শেখর দানার সামনেই "চোর, চোর" স্লোগান দেয় তৃণমূলের কর্মীরা। দলীয় কর্মীদের সাথে সেই স্লোগানে গলা মেলান সায়ন্তিকাও।
TMC-BJP: দুর্ঘটনায় আহত 'ছোট বোন' সায়ন্তিকাকে দেখতে গেলেন BJP বিধায়ক, 'সৌজন্য সাক্ষাৎ' ঘিরে জল্পনা
বিজেপি বিধায়ক নীলাদ্রি শেখর দানার সাথে সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ছবি সৌজন্যে ফেসবুক

পথ দুর্ঘটনায় আহত তৃণমূল নেত্রী তথা অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়কে দেখতে গেলেন বিজেপি বিধায়ক নীলাদ্রি শেখর দানা। আজ সকালে ফুলের তোড়া নিয়ে সায়ন্তিকাকে দেখতে যান তিনি। শুধু তাই নয় সাক্ষাতের পরই সংবাদমাধ্যমের সামনে সায়ন্তিকাকে ছোট বোন বলে উল্লেখ করেন তিনি। এই সাক্ষাৎকারকে ঘিরে ইতিমধ্যেই জল্পনা শুরু হয়েছে রাজনৈতিক মহলে। যদিও দু'জনেই একে সৌজন্য সাক্ষাৎ বলে উল্লেখ করেছেন।

বৃহস্পতিবার সকালে বাঁকুড়া থেকে কলকাতা যাওয়ার পথে পশ্চিম বর্ধমানের পানাগড়ের কাছে দুর্ঘটনার কবলে পড়ে তৃণমূলের রাজ‍্য সম্পাদক সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের গাড়ি। ১২ চাকার একটি লরি পেছন থেকে ধাক্কা মারে তাঁর গাড়িতে। দুর্ঘটনায় চোট পান নেত্রী। ক্ষতিগ্রস্ত হয় তাঁর গাড়িটিও। এরপর কলকাতায় না গিয়ে বাঁকুড়ায় ফিরে আসার সিদ্ধান্ত নেন তিনি।

ওইদিনই সন্ধ্যায় সাংবাদিকদের মুখোমুখি হয়ে দুর্ঘটনা নিয়ে সন্দেহ প্রকাশ করেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, 'এই দুর্ঘটনা স্বাভাবিক নয়। লরিটি পুলিশের গাড়িকেও ধাক্কা মারে। এত সাহস কোনো গাড়িরই হয় না।'

এই মুহূর্তে বাঁকুড়ার সার্কিট হাউসে রয়েছেন সায়ন্তিকা। আজ সকালে সেখানেই তাঁর সাথে দেখা করতে আসেন বাঁকুড়ার বিধায়ক নীলাদ্রিশেখর দানা। দেখা করে বেরিয়ে তিনি বলেন, গতকাল আমি কলকাতায় ছিলেন। রাতে ফিরে এই বিষয়ে খবর পাই। তাই সকাল হতেই সায়ন্তিকার সাথে দেখা করতে এসেছি। রাজনৈতিক মত আলাদা হলেও ও আমার ছোট বোনের মতো।

এর আগে ফেসবুকেও সায়ন্তিকার দ্রুত সুস্থতা কামনা করে পোস্ট করেছেন তিনি।

এর আগে মঙ্গলবার বাঁকুড়ায় নীলাদ্রি শেখর দানার সামনেই "চোর, চোর" স্লোগান দেয় তৃণমূলের কর্মীরা। দলীয় কর্মীদের সাথে সেই স্লোগানে গলা মেলান সায়ন্তিকাও। তাই দু'দিনের মধ্যে দুই রাজনৈতিক দলের নেতা-নেত্রীর এই সাক্ষাৎ ঘিরে শুরু হয়েছে জল্পনা।

বিজেপি বিধায়ক নীলাদ্রি শেখর দানার সাথে সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়
WB: অনেক কাজ চলছে, আর কিছু করতে বলবেন না, সরকারের সব টাকা শেষ: প্রশাসনিক সভায় মুখ্যমন্ত্রী

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in