BJP নেতা শুভেন্দু অধিকারী ও তাঁর ভাইয়ের বিরুদ্ধে ত্রাণ সামগ্রী চুরির অভিযোগ, FIR দায়ের

ত্রাণ সামগ্রী চুরির অভিযোগে তাঁদের বিরুদ্ধে কাঁথি থানায় এই অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানা গেছে। পূর্ব মেদিনীপুর জেলার এক পুর অফিস থেকে কয়েক লক্ষ টাকার ত্রাণ সামগ্রী চুরি হয়েছে বলে অভিযোগ।
বিজেপি নেতা শুভেন্দু অধিকারী
বিজেপি নেতা শুভেন্দু অধিকারীফাইল ছবি সংগৃহীত

রাজ্য বিধানসভার বিরোধী দলনেতা তথা বিজেপি নেতা শুভেন্দু অধিকারী এবং তাঁর ভাই-এর বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করলেন কাঁথি মিউনিসিপ্যাল অ্যাডমিনিস্ট্রেটিভ বোর্ড-এর সদস্য রত্নদীপ মান্না। ত্রাণ সামগ্রী চুরির অভিযোগে তাঁদের বিরুদ্ধে কাঁথি থানায় এই অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানা গেছে। পূর্ব মেদিনীপুর জেলার এক পুর অফিস থেকে কয়েক লক্ষ টাকার ত্রাণ সামগ্রী চুরি হয়েছে বলে অভিযোগ।

গতকালই অন্য এক ঘটনায় শুভেন্দু অধিকারী ঘনিষ্ঠ রাখাল বেরাকে কলকাতা পুলিশ এক প্রতারণার মামলায় গ্রেপ্তার করেছে। অভিযোগ, ২০১৯ সালে এক ব্যক্তিকে সেচ দপ্তরে চাকরি পাইয়ে দেবার কথা বলে ২ লক্ষ টাকা নিয়েছিলেন রাখাল বেরা। ওই ব্যক্তি চাকরি না পেয়ে পুলিশের দ্বারস্থ হন।

গত ১ লা জুন দায়ের করা এই অভিযোগে রত্নদীপ মান্না জানিয়েছেন, গত ২৯ মে দুপুরে শুভেন্দু অধিকারী এবং তাঁর ভাই সৌমেন্দু অধিকারীর নির্দেশে কয়েক লক্ষ টাকার সরকারি ত্রিপল মিউনিসিপ্যালিটির গোডাউন থেকে তালা ভেঙে জোর করে সরানো হয়েছে। প্রসঙ্গত, শুভেন্দু অধিকারীর ভাই সৌমেন্দু অধিকারী কাঁথি পুরসভার প্রাক্তন পুরপ্রধান।

এই অভিযোগে আরও জানানো হয়েছে, বিজেপি নেতৃত্ব এই চুরির সময় কেন্দ্রীয় বাহিনীর সশস্ত্র সদস্যদের ব্যবহার করা হয়েছে। যদিও এই বিষয়ে এখনও পর্যন্ত শুভেন্দু অধিকারীর কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

প্রসঙ্গত, এর আগে বারবার রাজ্যের বিরোধীদের পক্ষ থেকে তৃণমূলের বিরুদ্ধে চাল চুরি, ত্রিপল চুরির অভিযোগ জানানো হয়েছে। বিগত নির্বাচনের প্রচারের বারবার তৃণমূলের চালচুরি, ত্রিপল চুরির প্রসঙ্গ উঠে এসেছে। যদিও এবার বিজেপি নেতা শুভেন্দু অধিকারী এবং তাঁর ভাইয়ের বিরুদ্ধেই ত্রিপল চুরির অভিযোগ উঠলো।

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in