বিজেপি গোল করে না, গোল খায়: ফিরহাদ হাকিম

তিনি বলেন- ভোটের সময় কেন্দ্র থেকে নরেন্দ্র মোদী অমিত শাহর মতো বড়-বড় প্লেয়ারদের খেলতে নিয়ে এসেছিল। কিন্তু তারা মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে গোল খেয়ে ফিরে গিয়েছে।
বিজেপি গোল করে না, গোল খায়: ফিরহাদ হাকিম

খেলা হবে দিবসের দিন সকাল বেলায় ফুটবল পায়ে দেখা যায় বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে। সেই প্রসঙ্গে ফিরহাদ হাকিম জানান খেলা হবে দিবসের দিন ফুটবল খেলে খেলা হবে দিবসকে সমর্থন করলেন দিলীপ ঘোষ। পাশাপাশি তিনি জানিয়েছেন বিজেপি ভোটের সময় কেন্দ্র থেকে নরেন্দ্র মোদী অমিত শাহর মতো বড়-বড় প্লেয়ারদের খেলতে নিয়ে এসেছিল। কিন্তু তারা মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে গোল খেয়ে ফিরে গিয়েছে অর্থাৎ বিজেপি গোল করে না গোল খায়। এমনই ব্যঙ্গাত্মক কথা এদিন শোনা গেল ফিরহাদ হাকিম এর গলায়।

সেই সঙ্গে তিনি বলেছেন খেলা হবে দিবস আগে থেকেই ঘোষণা হয়েছিল। সেইমতো এইদিন রাজ্য জুড়ে বিভিন্ন জায়গায় খেলা দিবস পালিত হচ্ছে। পাশাপাশি ত্রিপুরাতেও এদিন খেলা দিবস পালিত হচ্ছে। বাংলার মতো ত্রিপুরাতে তৃণমূল সরকার জিতবে বলে দৃঢ় কণ্ঠে ঘোষণা করেন ফিরহাদ হাকিম। তিনি জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সাধারণ মানুষের জন্য অনেক কাজই করছেন। যেমন দুয়ারে রেশন ,লক্ষী ভান্ডার, স্টুডেন্ট ক্রেডিট কার্ড সহ বিভিন্ন পলিসি নিয়ে এসেছেন। যার মাধ্যমে সাধারণ মানুষের অনেক সুবিধা হচ্ছে।

লক্ষীর ভান্ডার সাধারণ মানুষ কিছু টাকা পাচ্ছেন। ফ্রিতে রেশন পাচ্ছেন। সাধারণ মানুষ যারা কাজ হারিয়েছিলেন তারা রাজ্যে ফিরে এসে পুনরায় কাজ পাচ্ছেন এবং ফ্রিতে রেশন পাচ্ছেন। অন্যদিকে স্টুডেন্টরা পড়াশোনা করার জন্য ফ্রিতে স্টুডেন্ট ক্রেডিট কার্ড পাচ্ছেন। তাদের গ্যারান্টার হিসেবে থাকছে রাজ্য সরকার।

অন্যদিকে আছে স্বাস্থ্য সাথী কার্ড যার মাধ্যমে সরকারি এবং বেসরকারি হাসপাতালে সমস্ত রকম সুবিধা পাচ্ছেন সাধারণ মানুষ। অর্থাৎ বিভিন্ন রকম সুযোগ-সুবিধা তুলে ধরেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ।এই প্রসঙ্গে তিনি জানিয়েছেন গতকাল ত্রিপুরায় দোলা সেন এবং তার আত্মসহায়ক বিজেপি কর্মী সমর্থকদের হাতে মার খেয়েছেন।

গতকাল রাতেই এসএসকেএম হাসপাতালে আত্মসহায়ক কে দেখতে গিয়েছিলেন ফিরহাদ হাকিম। দেখে এসে তিনি জানিয়েছেন আত্মসহায়ক এর ওপর ইট বৃষ্টি করা হয়েছে। যা একেবারেই অনুচিত। গণতান্ত্রিক উপায়ে সবার কথা বলার অধিকার আছে। সবাই সবার মত করে কথা বলবে। কিন্তু এইরকম ভাবে আঘাত হানা একেবারেই অনুচিত বলে তিনি জানিয়েছেন।

পাশাপাশি তিনি জানিয়েছেন দিলীপ ঘোষ জানিয়েছে তৃণমূলের বাচ্চা বাচ্চা ছেলে মেয়েরা ত্রিপুরায় গিয়ে বিপ্লব করছে। সেখানে ফিরহাদ হাকিম জানিয়েছেন তৃণমূল নিশ্চিতভাবে ত্রিপুরা জয় করেই ফিরবে।

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in