বর্ধমানঃ বল ভেবে খেলতে গিয়ে বোমা ফেটে মৃত শিশু, পরিবারের সাথে দেখা করলেন বাম প্রার্থী পৃথা

সোমবার সকালে আফরোজ ও ইব্রাহিম নামের দুই শিশু খেলতে গিয়েছিল রসিকপুর কালচারাল সেন্টারের কাছে, বল ভেবে খেলতে গিয়ে ঘটে পরপর দুই বিস্ফোরণ। ঘটনাস্থলেই আফরোজ মৃত্যু হয়।
বর্ধমানঃ বল ভেবে খেলতে গিয়ে বোমা ফেটে মৃত শিশু, পরিবারের সাথে দেখা করলেন বাম প্রার্থী পৃথা
মৃত আফরোজের মায়ের সাথে পৃথা অফিসিয়াল পেজ

বল ভেবে খেলতে গিয়ে বোমা বিস্ফোরণে মৃত্যু হল এক শিশুর। এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে বর্ধমানের রসিকপুরে।

গুরুতর আহত অবস্থায় আরও এক শিশুকে ভর্তি করা হয়েছে বর্ধমান মেডিক্যাল কলেজে। আশঙ্কাজনক অবস্থা আহত শিশুটির।

বোমা বিস্ফোরণের ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। শিশু মৃত্যুর খবরে ক্ষোভে ফেটে পড়েন এলাকাবাসী। দোষীদের অবিলম্বে গ্রেফতার করে কঠোর শাস্তির দাবি জানিয়েছেন তাঁরা।

প্রতক্ষ্যদর্শীরা জানিয়েছেন- সোমবার সকালে আফরোজ ও ইব্রাহিম নামের দুই শিশু খেলতে গিয়েছিল রসিকপুর কালচারাল সেন্টারের কাছে, বল ভেবে খেলতে গিয়ে ঘটে পরপর দুই বিস্ফোরণ। ঘটনাস্থলেই আফরোজ মৃত্যু হয় ।

অসহায় ওই পরিবারের সঙ্গে দেখা করেন বর্ধমান দক্ষিণের সিপিআই(এম) প্রার্থী পৃথা তা। কান্নায় ভেঙে পড়েন- মৃত ফিরদৌসের মা। পৃথা বলেন- " ঘরে ঘরে আফরোজ তৈরী বন্ধ করতে জানকবুল লড়াই হবে! এ লড়াই জেতার জন্যই লড়তে নামা, আফরোজের কসম......"

এলাকাবাসীর অভিযোগ- ওই এলাকায় তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব চলছে দীর্ঘদিন। প্রায়ই বোমাবাজি চলে দুই গোষ্ঠীর মধ্যে।

দক্ষিণ বর্ধমানের সিপিআই(এম) প্রার্থী তাঁর ফেসবুক অ্যাকাউন্টে লিখেছেন- “বর্ধমানের রসিকপুরে দুই তৃণমূলের যুযুধান নেতার লড়াই নিজেদের মধ্যে। একজনকে টেক্কা দিতে একজনের দখলে থাকা ক্লাবে সুতলি দড়ির "বল" বানানো হত খয়রাতির টাকায়। মা বাচ্ছাদের স্নান করাতে গেছিলেন। শেখ আফরোজ আর শেখ ইব্রাহিম। মারা গেল একজন।"বল" গুলো শুকোচ্ছিল গাছের গোড়ায়। তারপরের ঘটনা ছবিগুলোতে আছে। এত অসীম লোভের বোঝা এই দুধের শিশুরা টানবে রোজ ! খেলা হবে? এই সুতলির বল নিয়ে খেলা হবে !! রোজ !! ”

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in