আজ বিকেল থেকে ৩ দিনের জন্য বন্ধ ব্যান্ডেল স্টেশন, বাতিল বহু ট্রেন

৩০ মে অর্থাৎ সোমবার বিকেল ৩টে থেকে ট্রেন চলাচল আবার স্বাভাবিক হবে। তবে হাওড়া থেকে চুঁচুড়া এবং বর্ধমান থেকে খান্ন্যান স্টেশন পর্যন্ত ট্রেন স্বাভাবিক নিয়মেই চলবে।
আজ বিকেল থেকে ৩ দিনের জন্য বন্ধ ব্যান্ডেল স্টেশন, বাতিল বহু ট্রেন
ব্যান্ডেল স্টেশনফাইল ছবি

শুক্রবার অর্থাৎ আজ বিকেল ৩টে থেকে তিনদিনের জন্য বন্ধ থাকবে ব্যান্ডেল স্টেশন। নন ইন্টারলকিং এর কাজ চলবে স্টেশনে। তাই তিনদিন সম্পূর্ণ বন্ধ থাকবে ব্যান্ডেল স্টেশন। পাশাপাশি বাতিল করা হয়েছে বহু মেল এবং এক্সপ্রেস ট্রেন।

রেলের তরফ থেকে দু'সপ্তাহ আগেই বিজ্ঞপ্তি দিয়ে জানানো হয়েছিল, হাওড়া-বর্ধমান মেন শাখায় ব্যান্ডেল থেকে মগরা পর্যন্ত থার্ড লাইন সম্প্রসারণের কাজ হবে। প্রায় শেষের দিকে চলে এসেছে এই কাজ। ব্যান্ডেল স্টেশনে নন ইন্টারলকিং এর কাজ সম্পন্ন হলেই শেষ হবে এই কাজ। তিনদিন স্টেশন সম্পূর্ণ বন্ধ রেখে এই ইন্টারলকিং এর কাজ করা হবে। এই তিনদিন ব্যান্ডেল জংশনে অন্য যে সমস্ত শাখা লাইন এসে মিশেছে সেই সমস্ত লাইনেও ট্রেন চলাচল বন্ধ থাকবে। পাশাপাশি প্রায় ৪০ জোড়া দূরের মেল ও এক্সপ্রেস ট্রেন এবং ৬৮টি লোকাল ট্রেন বাতিল করা হয়েছে।

৩০ মে অর্থাৎ সোমবার বিকেল ৩টে থেকে ট্রেন চলাচল আবার স্বাভাবিক হবে। তবে হাওড়া থেকে চুঁচুড়া এবং বর্ধমান থেকে খান্ন্যান স্টেশন পর্যন্ত ট্রেন স্বাভাবিক নিয়মেই চলবে। যাত্রীদের দুর্ভোগের জন্য দুঃখপ্রকাশ করেছে রেল।

ব্যান্ডেল স্টেশন
Indian Railways: গত ৬ বছরে প্রায় ৭২ হাজার গ্রুপ সি ও ডি পদ বিলুপ্ত করেছে রেল - রিপোর্ট

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in