সুকন্যার মতোই টেট পাস না করে চাকরি অনুব্রতর বিজেপি কর্মী ভাইপোর - দাবি সেলিমের

নিজের সোশ্যাল মিডিয়ায় সেলিম লেখেন, “টেট পাস না করেও অনুব্রত মন্ডলের মেয়ের সঙ্গে তার তুতো ভাই সুমিত মন্ডলও প্রাথমিক শিক্ষকের চাকরি পেয়েছে”।
টেট পাস না করে চাকরি পান অনুব্রতর বিজেপি কর্মী ভাইপো - দাবি সেলিমের
টেট পাস না করে চাকরি পান অনুব্রতর বিজেপি কর্মী ভাইপো - দাবি সেলিমেরগ্রাফিক্স - সুমিত্রা নন্দন

অনুব্রত মন্ডলের ভাইপো সুমিত মন্ডলের চাকরি নিয়ে তীব্র কটাক্ষ করলেন সিপিআইএম রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম। এর পাশাপাশি তিনি সুমিতকে বিজেপি নেতা বলেও দাবি করেন।

রাজ্যে টেট কেলেঙ্কারির বিষয়ে একের পর এক চাঞ্চল্যকর তথ্য সামনে আসছে। এবার অভিযোগ উঠছে অনুব্রতর মেয়ে সুকন্যা ও তাঁর ভাইপো সুমিতের বিরুদ্ধে। অভিযোগ অনুব্রতর মেয়ে টেট পাস না করেই শিক্ষকতা করছেন। শুধু তাই নয়, একদিনও বিদ্যালয়ে যাননি তিনি। হাজিরার খাতাও বাড়িতে নিয়ে আসা হতো তাঁর। একই অভিযোগ অনুব্রতর ভাইপো সুমিতের বিরুদ্ধে। সূত্রের খবর সুমিতও প্রভাব খাটিয়ে চাকরি পেয়েছেন। তাঁর চাকরি পাওয়া নিয়ে কটাক্ষ করছেন মহম্মদ সেলিম। তিনি নিজের সোশ্যাল মিডিয়ায় লেখেন, “টেট পাস না করেও অনুব্রত মন্ডলের মেয়ের সঙ্গে তার তুতো ভাই সুমিত মন্ডলও প্রাথমিক শিক্ষকের চাকরি পেয়েছে। এই সুমিত মন্ডল আবার বীরভূমে বিজেপি যুব মোর্চার সম্পাদক।"

মহম্মদ সেলিমের পেজ থেকে সংগৃহীত
মহম্মদ সেলিমের পেজ থেকে সংগৃহীত

সোশ্যাল মিডিয়ায় কয়েকটি ছবিও শেয়ার করেছেন সেলিম। তাতে বিজেপির অমিতাভ চক্রবর্তীর সঙ্গে সুমিত মন্ডলকে দেখা যাচ্ছে। অমিতাভ চক্রবর্তী বঙ্গ বিজেপির সংগঠনের সাধারণ সম্পাদক। তবে এই ছবিগুলির সত্যতা যাচাই করেনি পিপলস রিপোর্টার।

অন্যদিকে তিনি চক্রান্তের শিকার, এই দাবি করে বোলপুর থানায় অভিযোগ দায়ের করেছেন সুমিত মন্ডল। তিনি বলেন তাঁর কাছে টেট পাসের নথি আছে। চারিদিকে যা প্রচার করা হচ্ছে তার কোনও যুক্তি নেই। তিনি লিখিত অভিযোগ দায়ের করতে গেলেও পুলিশ তা নেয়নি বলেও অভিযোগ করেছেন তিনি। পুলিশের দাবি, যেহেতু বিষয়টি আদালতে বিচারাধীন তাই এই অভিযোগ নেওয়া যাবে না।

এদিকে আদালতের নির্দেশ মেনে বৃহস্পতিবার আদালতে হাজিরা দেন অনুব্রত-কন্যা। সেখানে এক মহিলা সুকন্যাকে দেখে 'গোরু চোরের মেয়ে' বলে কটাক্ষ করেন। এদিন সকালেই মেয়ের তলব নিয়ে মুখ খোলেন তৃণমূল নেতা। তিনি বলেন, মেয়ের টেট পাস করা আছে। সার্টিফিকেটও আছে।

টেট পাস না করে চাকরি পান অনুব্রতর বিজেপি কর্মী ভাইপো - দাবি সেলিমের
"আপনি কোন হরিদাস পাল" - সাংবাদিককে ধমক! মমতা পাশে আছে জেনে ফের পুরনো মেজাজে অনুব্রত

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in