Anubrata Mondal: রাতে 'বুকে ব্যথা' শুরু হওয়ায় আবার হাসপাতালে ভর্তি অনুব্রত মন্ডল

বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে অনুব্রতকে ভর্তি করা হয়েছে। চিকিৎসকেরা তাঁর শারীরিক অবস্থা খতিয়ে দেখছেন। হৃদযন্ত্রে ব্লক আছে কিনা জানতে জরুরি সমস্ত পরীক্ষা করানো হবে হাসপাতাল সূত্রে জানানো হয়েছে।
Anubrata Mondal: রাতে 'বুকে ব্যথা' শুরু হওয়ায় আবার হাসপাতালে ভর্তি অনুব্রত মন্ডল
অনুব্রত মন্ডল ফাইল চিত্র

আবারও হাসপাতালে ভর্তি হলেন বীরভূমের তৃণমূল সভাপতি অনুব্রত মন্ডল। তবে এবার আর এস.এস.কে.এম নয়, ভর্তি হলেন বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে। জানা যাচ্ছে যে, বুধবার রাত থেকেই তাঁর বুক যন্ত্রনা হচ্ছিল। তাই তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রসঙ্গত, গরু পাচারকান্ডে একাধিক বার অনুব্রত মন্ডলকে তলব করেছিল সিবিআই। কিন্তু তিনি একবারও হাজিরা দেননি। কখনও নির্বাচনী ব্যস্ততা, কখনও শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে হাজিরা এড়িয়ে গেছেন তিনি। গত ৭ মার্চ‌ তাঁকে তলব করা হয়েছিল। গ্রেফতারের আশঙ্কায় রক্ষাকবচের আবেদন জানিয়ে হাইকোর্টের দ্বারস্থ হয়েছিলেন অনুব্রত। কিন্তু ১১ মার্চ তাঁর রক্ষাকবচের আবেদন খারিজ করে দেয় বিচারপতি রাজাশেখর মান্থার সিঙ্গেল বেঞ্চ।

এরপর অনুব্রত মন্ডল সিঙ্গেল বেঞ্চের নির্দেশকে চ্যালেঞ্জ করে গত ১৪ই মার্চ ‘রক্ষাকবচ’ চেয়ে ডিভিশন বেঞ্চের দ্বারস্থ হন। হাইকোর্টের ডিভিশন বেঞ্চ সিঙ্গল বেঞ্চের রায়ই বহাল রাখে। ফলে তিনি কলকাতায় আসেন সিবিআই-র মুখোমুখি হতে।

গত ৬ এপ্রিল নিজাম প্যালেসের উদ্দেশ্যেই রওনা হয়েছিলেন। কিন্তু হঠাৎ অসুস্থবোধ করেন তিনি। সঙ্গে সঙ্গে তাঁর গাড়ি এসএসকেএম-র দিকে বাঁক নেয়। তারপর SSKM র উডবার্ণ কেবিনে ভর্তি হন। প্রায় ১৭ দিন পরে হাসপাতাল থেকে ছাড়া পান তিনি। আবার তলব করে সিবিআই। যদিও হাজিরা দেননি। তাঁর আইনজীবী বলেন - চিকিৎসকরা তাঁকে বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছেন।

এমতাবস্থায় বুধবার রাতে আবার বুকে ব্যথা অনুভব করেন অনুব্রত। তড়িঘড়ি করে তাঁকে বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় বলে জানা যাচ্ছে। চিকিৎসকেরা তাঁর শারীরিক অবস্থা খতিয়ে দেখছেন। হৃদযন্ত্রে ব্লক আছে কিনা জানতে জরুরি সমস্ত পরীক্ষা করানো হবে হাসপাতাল সূত্রে জানানো হয়েছে।

অনুব্রত মন্ডল
TMC: গীতাঞ্জলী প্রকল্পে বাড়ি পাইয়ে দেওয়ার জন্য কাটমানি, নাম জড়ালো অনুব্রত মন্ডলের

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.