পদ্মশিবির থেকে ঘাসফুল শিবিরে আসছেন আরো এক বিধায়ক? ক্রমশ জল্পনা বাড়ছে

সোমবার বিধানসভার অধিবেশন হলেও সেখানে যোগ দেননি বিশ্বজিৎ দাস। সেই সময় তৃণমূলের মুখ‍্য সচেতক নির্মল দাসের ঘরে বসে অন‍্যান‍্য তৃণমূল বিধায়কদের সাথে গল্প করতে দেখা গিয়েছে তাঁকে।
পদ্মশিবির থেকে ঘাসফুল শিবিরে আসছেন আরো এক বিধায়ক? ক্রমশ জল্পনা বাড়ছে
প্রতীকী ছবি

মুকুল রায় তৃণমূলে যোগ দেওয়ার পর থেকেই দলের সাথে দূরত্ব বাড়াচ্ছিলেন বাগদার বিজেপি বিধায়ক বিশ্বজিৎ দাস। তাঁরও তৃণমূলে প্রত‍্যাবর্তন নিয়ে গুঞ্জন শুরু হয়েছে রাজনৈতিক মহলে। সেই জল্পনা আরো বাড়লো বিধানসভায় তৃণমূলের মুখ‍্য সচেতক নির্মল ঘোষের ঘরে বিশ্বজিৎ দাসের দীর্ঘক্ষণ উপস্থিতির ঘটনায়।

সোমবার বিধানসভার অধিবেশন হলেও সেখানে যোগ দেননি বিশ্বজিৎ দাস। সেই সময় নির্মল দাসের ঘরে বসে অন‍্যান‍্য তৃণমূল বিধায়কদের সাথে গল্প করতে দেখা গিয়েছে তাঁকে। এই বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, একজন বিধায়ক হিসেবে যেখানে খুশি যেতে পারেন তিনি এবং যার সঙ্গে খুশি কথা বলতে পারেন তিনি।

বেশ কয়েকদিন ধরেই রাজনৈতিক মহলে জল্পনা চলছে ফের তৃণমূলে ফিরতে চলেছেন মুকুল ঘনিষ্ঠ বিশ্বজিৎ দাস। বিজেপির সাথে ধারাবাহিকভাবে দূরত্ব বজায় রেখেছেন তিনি। শুক্রবার বাজেট অধিবেশনের প্রথম দিন বিধানসভায় হাজির থাকার জন্য দলের তরফ থেকে হুইপ জারি করা সত্ত্বেও উপস্থিত ছিলেন না বাগদার বিধায়ক। উপস্থিত না থাকার কারণও দলকে জানাননি তিনি। শনিবার রাজ‍্য বিজেপির পক্ষ থেকে করা বিধায়কদের প্রশিক্ষণ শিবিরেও অনুপস্থিত ছিলেন তিনি। এমনকি সোমবার ভুয়ো ভ‍্যাকসিন কান্ডের বিরুদ্ধে বিজেপির প্রতিবাদ কর্মসূচি প্রসঙ্গে বিশ্বজিৎ দাস সংবাদমাধ্যমে জানিয়েছেন, এরকম কোনো কর্মসূচির কথা জানেনই না তিনি।

বিশ্বজিৎ দাসের এই কর্মকাণ্ডের জেরে গেরুয়া শিবিরও মনে করছে খুব শীঘ্রই তারা আরো এক বিধায়ককে হারাতে চলেছে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in