আনিস-হত্যার প্রতিবাদে SFI-DYFI-এর বিক্ষোভে লাঠিচার্জ পুলিশের, রণক্ষেত্র রানীহাটি, দেখুন ভিডিয়ো

পুলিশের বিরুদ্ধে ব‍্যাপক লাঠিচার্জের অভিযোগ তুলেছেন আন্দোলনকারীরা। পাল্টা পুলিশের গাড়িতে আগুন দেওয়ার অভিযোগ DYFI নেত্রী মীনাক্ষী মুখোপাধ্যায় সহ একাধিক ছাত্র-যুব নেতাকে গ্রেফতার করা হয়েছে।
DYFI নেত্রী মীনাক্ষী মুখোপাধ্যায়কে হেনস্থা পুলিশের
DYFI নেত্রী মীনাক্ষী মুখোপাধ্যায়কে হেনস্থা পুলিশের

আনিস খান হত‍্যাকান্ডের প্রতিবাদে এসএফআই-ডিওয়াইএফআইয়ের মিছিলকে ঘিরে রণক্ষেত্র হাওড়ার রানীহাটি। বিনা প্ররোচনায় পুলিশের বিরুদ্ধে ব‍্যাপক লাঠিচার্জের অভিযোগ তুলেছেন আন্দোলনকারীরা। পাল্টা পুলিশের গাড়িতে আগুন দেওয়ার অভিযোগ DYFI নেত্রী মীনাক্ষী মুখোপাধ্যায় সহ একাধিক ছাত্র-যুব নেতাকে গ্রেফতার করা হয়েছে।

আনিস খানের হত‍্যাকারীদের অবিলম্বে গ্রেফতারের দাবিতে আজ হাওড়া গ্রামীণ এসপি অফিস অভিযান ছিল বাম ছাত্র-যুবদের। এদিন বিকেলে প্রচুর ছাত্র-যুব পতাকা নিয়ে মিছিল করে এসপি অফিসের দিকে এগিয়ে গেলে অফিসের কিছু আগেই তাঁদের ব‍্যারিকেড ঘিরে আটকে দেওয়া হয়। বিক্ষোভকারীরা জোর করে এগিয়ে যেতে চাইলে পুলিশের সাথে তাদের ধস্তাধস্তি শুরু হয়। বিক্ষোভকারীদের ওপর ব‍্যাপক লাঠিচার্জ করতে দেখা যায় পুলিশকে। ফাটানো হয় কাঁদানে গ‍্যাসের সেলও। সংবাদমাধ্যমের ক‍্যামেরায় ও সোশ্যাল মিডিয়ায় হওয়া 'লাইভে' সেই দৃশ্য ধরা পড়েছে।

DYFI রাজ‍্য নেত্রী মীনাক্ষী মুখোপাধ্যায়কে মহিলা ও পুরুষ কর্মী মিলে হেনস্থা করতে দেখা গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি ছড়িয়ে পড়তেই নিন্দা জানিয়েছেন নেটিজেনদের একাংশ। মীনাক্ষী সহ মোট ১১ জন ছাত্র-যুব নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশের অভিযোগ, ছাত্র-যুবরা ইট ছুড়েছে তাঁদের ওপর। পুলিশের গাড়িতে আগুন ধরিয়ে দিয়েছে।

যদিও মীনাক্ষী জানিয়েছেন, বিক্ষোভকারীদের কেউ ইট ছোড়েনি। বরং তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা তাঁদের ওপর বোমা ছুড়েছে।

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in