সবুজ সাথীর সাইকেল চুরি করে বিক্রির অভিযোগ, রণক্ষেত্র নদীয়ার হাঁসখালি, গুলিবিদ্ধ ৫

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার কৈখালির বেনালী হাইস্কুলে সবুজ সাথীর সাইকেল বিলি করছিলেন ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক তথা স্থানীয় বিজেপি নেতা বিমল বিশ্বাস।
সবুজ সাথীর সাইকেল চুরি করে বিক্রির অভিযোগ, রণক্ষেত্র নদীয়ার হাঁসখালি, গুলিবিদ্ধ ৫
ছবি - প্রতীকী

সবুজ সাথীর সাইকেল চুরির অভিযোগকে কেন্দ্র করে রণক্ষেত্র চেহারা নিল নদীয়ার হাঁসখালির কৈখালি। কমপক্ষে পাঁচজন গুলিবিদ্ধ হয়েছে। দু'জনের অবস্থা আশঙ্কাজনক। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার কৈখালির বেনালী হাইস্কুলে সবুজ সাথীর সাইকেল বিলি করছিলেন ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক তথা স্থানীয় বিজেপি নেতা বিমল বিশ্বাস। সাথে ছিলেন তাঁর ভাই তপন বিশ্বাস।

তৃণমূলের অভিযোগ, সাইকেলগুলি চুরি করে বিলি করছেন তপন বিশ্বাস। তাঁরা বাধা দিলে তৃণমূল-বিজেপি সংঘর্ষে উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। চলে গোলাগুলি। গুলিতে আহত হয়েছেন, তৃণমূলের বুথ সভানেত্রী শীলা বিশ্বাস ও তাঁর ছেলে শুভম বিশ্বাস।

অপরদিকে বিজেপির তপন বিশ্বাস এবং তাঁর ছেলেও গুলিতে আহত হয়েছেন। উভয় দলই একে অপরের বিরুদ্ধে গুলি চালানোর অভিযোগ করেছে। শীলা বিশ্বাস এবং তাঁর ছেলে এই মুহূর্তে শক্তিনগর জেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

অন্যদিকে তপন বিশ্বাস ও তাঁর ছেলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁদের কলকাতা আনা হয়েছে। একজন নীলরতন সরকার হাসপাতালে এবং অন্যজনকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিজেপির অভিযোগ, বিধানসভা নির্বাচনে এই এলাকায় গেরুয়া শিবিরের ফল ভালো হওয়ায় তৃণমূল কর্মীরা ইচ্ছাকৃতভাবে পরিকল্পনামাফিক হামলা চালিয়েছে। অন্যদিকে এই গোলাগুলির ঘটনার পরই শক্তিনগর জেলা হাসপাতালে বিক্ষোভ দেখান তৃণমূল কর্মীরা।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in