দিলীপ ঘোষের সাথে সম্পর্ক একেবারে তলানিতে! কৃষ্ণ কল্যাণীর পর এবার কি BJP ছাড়ছেন হিরণ?

মেদিনীপুরের অলিতে গলিতে কান পাতলেই শোনা যাচ্ছে সাংসদ দিলীপ ঘোষের সাথে বেশ দূরত্ব তৈরি হয়েছে খড়গপুরের দলীয় বিধায়ক অভিনেতা হিরণের। এতেই জল্পনা তৈরি‌ হয়েছে যে এবার বিজেপি ছাড়তে চলেছেন হিরণ।
দিলীপ ঘোষের সাথে সম্পর্ক একেবারে তলানিতে! কৃষ্ণ কল্যাণীর পর এবার কি BJP ছাড়ছেন হিরণ?
ছবি সংগৃহীত

কৃষ্ণ কল‍্যাণীর পর কি এবার হিরণ চট্টোপাধ্যায়? রাজনৈতিক মহলের অন্দরে সেরকমই জল্পনা শুরু হয়েছে। মেদিনীপুরের অলিতে গলিতে কান পাতলেই শোনা যাচ্ছে সাংসদ তথা বিজেপির প্রাক্তন রাজ‍্য সভাপতি দিলীপ ঘোষের সাথে বেশ দূরত্ব তৈরি হয়েছে খড়গপুরের দলীয় বিধায়ক অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়ের। এতেই জল্পনা তৈরি‌ হয়েছে যে এবার বিজেপি ছাড়তে চলেছেন হিরণ।

বিধানসভা নির্বাচনের আগে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন হিরণ। দীর্ঘদিন যুব তৃণমূলের সহ সভাপতি পদে থাকার পর বিজেপিতে যোগ দেওয়ার সময় তৃণমূলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছিলেন তিনি। বিজেপিতে এসেই পুরস্কারস্বরূপ খড়গপুরের টিকিট পান হিরণ এবং জিতে বিধায়ক নির্বাচিত হন।

কিন্তু বিধায়ক নির্বাচিত হওয়ার পর দলের কোনো কর্মসূচিতে সেভাবে দেখা যায়নি হিরণকে। জানা গেছে, দিলীপ ঘোষের সাথে মতান্তরই এর কারণ। পরিস্থিতি এতোটাই খারাপ যে মুখ দেখাদেখি বন্ধ প্রায়। নিজের বিধানসভা এলাকাতেও আর সেভাবে দেখা যায় না হিরণকে। এতেই তাঁর দল ছাড়ার জল্পনা তৈরি হয়েছে।

প্রসঙ্গত, শুক্রবারই দলীয় সাংসদ তথা প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরীর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে বিজেপি ছেড়েছেন রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল‍্যাণী। এর আগে মুকুল রায় সহ একাধিক বিধায়ক বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছেন।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in