WB BJP: বঙ্গ বিজেপিতে নতুন দায়িত্ব পেতে চলেছেন অভিনেতা-বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়

People's Reporter: চব্বিশের লোকসভা ভোটের দামামা বেজে গেছে। সমস্ত রাজনৈতিক দলগুলি প্রস্তুতি শুরু করে দিয়েছে আগামী নির্বাচনের। আর এবার এই আবহে নয়া পদ আনছে বঙ্গ বিজেপি।
হিরণ চট্টোপাধ্যায়
হিরণ চট্টোপাধ্যায়ফাইল চিত্র

চব্বিশে লোকসভা নির্বাচন। তার আগে বঙ্গ বিজেপিতে নয়া পদ পেতে চলেছেন খড়গপুরের বিজেপি বিধায়ক তথা অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়। সূত্রের খবর, বিজেপির যুব সংগঠন যুব মোর্চার ইনচার্জ হতে চলেছে অভিনেতা। বর্তমানে যুব মোর্চার সভাপতি ইন্দ্রনীল খাঁ।

বিজেপিতে এই ধরনের পদ আগে ছিল না। তবে বিশেষ প্রয়োজনের জন্য এই পদ আনা হয়েছে বলে জানিয়েছে গেরুয়া শিবির। এছাড়া আরও একাধিক সাংগঠনিক বদল করা হয়েছে বঙ্গ বিজেপির স্তরবিন্যাসে।

চব্বিশের লোকসভা ভোটের দামামা বেজে গেছে। সমস্ত রাজনৈতিক দলগুলি প্রস্তুতি শুরু করে দিয়েছে আগামী নির্বাচনের। আর এবার এই আবহে নয়া পদ আনছে বঙ্গ বিজেপি। বর্তমানে যুব মোর্চার সভাপতি ইন্দ্রনীল খাঁ। কিন্তু যুব সংগঠনের মুখ হয়ে ওঠার জন্য যে পরিচিতির প্রয়োজন তা তাঁর নেই। সেই জন্য নয়া পদাধিকার এনে সেখানে হিরণকে যুব মোর্চার ইনচার্জ করতে চলেছে দল। তবে সভাপতি পদে থকবেন ইন্দ্রনীলই।

২০২১ সালে বিধানসভা নির্বাচনের আগে বিজেপিতে যোগ দিয়েছিলেন হিরণ। তারপর পদ্ম প্রতীকে ভোটে লড়ে খড়গপুরে জয়লাভ করে বিধায়ক হন তিনি। আর এবার তাকে আনা হচ্ছে এক নয়া পদে। তবে শুধু অভিনেতাকে মুখ করাই নয়, বঙ্গ বিজেপির সাংগঠনিক স্তরে হয়েছে আরও একাধিক বদল।

বিজেপির যুব মোর্চার ইনচার্জ হিরণকে করার পাশাপাশি, সংখ্যালঘু মোর্চার সভাপতি চার্লস নন্দী থাকলেও ইনচার্জ পদ তৈরি করে তাতে বসানো হয়েছে মাফুজা খাতুনকে। মহিলা মোর্চার ইনচার্জ হয়েছেন পারমিতা দত্তা। অন্যদিকে, বিজেপির মি়ডিয়া বিভাগে ইনচার্জ আছেন তুষারকান্তি ঘোষই।

সেই সঙ্গে মিডিয়া বিভাগের কো-ইনচার্জ হিসাবে কালীচরণ সাউয়ের সঙ্গেই জায়গা পেয়েছেন প্রাক্তন সংবাদমাধ্যম কর্মী কেয়া ঘোষ। অন্যদিকে, কলকাতা জোনের ইনচার্জ করা হয়েছে আসানসোল দক্ষিণের বিধায়ক অগ্নিমিত্রা পালকে। কো-কনভেনার হলেন জগন্নাথ চট্টোপাধ্যায়।

হিরণ চট্টোপাধ্যায়
BJP: অনুপম হাজরার নিরাপত্তা প্রত্যাহার, রাজ্য নেতৃত্বের বিরুদ্ধে মুখ খোলার শাস্তি দিলেন অমিত শাহ!

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in