CRPF: লাদাখে টহলদারির সময় দুর্ঘটনার কবলে সেনাবাহিনীর গাড়ি, মৃত তমলুকের এক জওয়ান

সোমবার ভোরবেলায় লাদাখের পাহাড়ি এলাকায় ঘন কুয়াশার মধ্যে টহলদারি চালানোর সময় খাদে পড়ে যায় সিআরপিএফ জওয়ানদের একটি গাড়ি। গাড়িতে ৪ জন জওয়ান ছিলেন। সকলেই গুরুতর আহত হন।
মৃত জওয়ান নন্দলাল রানা
মৃত জওয়ান নন্দলাল রানাছবি নন্দলাল রানার ফেসবুকের সৌজন্যে

লাদাখে টহলদারির সময় দুর্ঘটনায় প্রাণ হারালেন পূর্ব মেদিনীপুরের এক সিআরপিএফ জওয়ান। মৃত জওয়ানের নাম নন্দলাল রানা। পূর্ব মেদিনীপুর জেলার তমলুক থানার অন্তর্গত হরশঙ্কর গ্রামে মৃত জওয়ানের বাড়ি। ৩৬ বর্ষীয় নন্দলাল রানা সিআরপিএফের ৪২ নম্বর ব্যাটেলিয়নে কর্মরত ছিলেন।

মৃত‌ জওয়ানের পরিবার সূত্রে জানা গেছে, সোমবার সকাল ৬ টা-৭ টা নাগাদ দুর্ঘটনাটি ঘটেছে। দুপুর ১টা নাগাদ পরিবারের কাছে তাঁর মৃত্যুর খবর আসে।

জানা‌ গেছে, সোমবার ভোরবেলায় লাদাখের পাহাড়ি এলাকায় ঘন কুয়াশার মধ্যে টহলদারি চালানোর সময় খাদে পড়ে যায় সিআরপিএফ জওয়ানদের একটি গাড়ি। গাড়িতে ৪ জন জওয়ান ছিলেন। সকলেই গুরুতর আহত হন। তাঁদের উদ্ধার করে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হলে নন্দলাল রানাকে মৃত বলে ঘোষণা করা হয়।

স্থানীয় গ্রাম পঞ্চায়েতের প্রধান হরশঙ্কর গ্রামেরই বাসিন্দা অশোক পাইক, যিনি মৃত জওয়ানের আত্মীয়, তিনি জানিয়েছেন, "৬-৭টা নাগাদ এই দুর্ঘটনাটি ঘটেছে। গাড়িতে থাকা চারজন জওয়ানই গুরুতর আহত হয়েছেন। তাঁদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে সেখানে সকাল সাড়ে ৯টা নাগাদ নন্দর মৃত্যু হয়। দুপুর ১টার পর এই দুঃসংবাদ পাই আমরা।"

মঙ্গলবার ময়নাতদন্তের পর বুধবার দেহ বাড়িতে আসার সম্ভাবনা রয়েছে বলে জানান অশোক বাবু। গ্রামেই তাঁর শেষকৃত্য সম্পন্ন করা হবে। এই ঘটনায় হরশঙ্কর সহ আশেপাশের বেশকয়েকটি গ্রাম জুড়ে নেমে এসেছে গভীর শোকের ছায়া।

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in