নারীচক্রে জড়িত BJP নেতৃত্ব - মন্তব্যের জেরে তথাগতর বিরুদ্ধে এবার মহিলা কমিশনে অভিযোগ দায়ের

তথাগত রায়ের মন্তব্যের প্রেক্ষিতে হেয়ার স্ট্রিট থানায় অভিযোগ দায়ের করেছিলেন আইনজীবী সায়ন ব্যানার্জি। এবার তিনিই পশ্চিমবঙ্গ মহিলা কমিশনেও অভিযোগ জানালেন।
নারীচক্রে জড়িত BJP নেতৃত্ব - মন্তব্যের জেরে তথাগতর বিরুদ্ধে এবার মহিলা কমিশনে অভিযোগ দায়ের
তথাগত রায়ফাইল চিত্র

তিনি দলের প্রবীণ নেতা হলেও প্রায়ই দলের সম্পর্কে বিরূপ মন্তব্য করে থাকেন। তাতে অস্বস্তি বাড়ে গেরুয়া শিবিরের। কখনও দলীয় নীতি, কখনও প্রার্থীপদ নির্বাচন নিয়ে তিনি দলীয় সিদ্ধান্তের বিরোধিতা করে থাকেন। সম্প্রতি দলের অর্থ এবং নারী সঙ্গ দোষ নিয়ে সরব হয়েছেন রাজ্য বিজেপির প্রাক্তন সভাপতি তথাগত রায়। তাঁর সেই মন্তব্যের প্রেক্ষিতে হেয়ার স্ট্রিট থানায় অভিযোগ দায়ের করেছিলেন আইনজীবী সায়ন ব্যানার্জি। এবার তিনিই পশ্চিমবঙ্গ মহিলা কমিশনেও অভিযোগ জানালেন।

অভিযোগপত্রে তিনি লিখেছেন, 'তথাগত রায় একটি সাক্ষাৎকারে অভিযোগ করেন, গত বিধানসভা নির্বাচনে রাজ্য বিজেপির নেতারা অর্থ ও নারীর আদান প্রদান করেছেন। একই অভিযোগ তিনি তাঁর অফিশিয়াল টুইটার হ্যান্ডেলেও পোস্ট করেছেন।'

আইনজীবীর অভিযোগ, মহিলারা বিভিন্ন অপরাধের শিকার হচ্ছেন। সেখানে তথাগত রায় এই ধরনের অভিযোগ করেছেন! এহেন মন্তব্য অপমানজনক। নারীচক্র বলতে তিনি কী বোঝাতে চেয়েছেন, তা জানা জরুরি। যদিও এই নিয়ে এখনও পর্যন্ত তথাগত রায়ের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। উল্লেখ্য, সোশ্যাল মিডিয়ায় তথাগত রায় লিখেছিলেন, বিধানসভা নির্বাচনে বিজেপির টিকিট দেওয়ার ক্ষেত্রে অর্থ ও নারীচক্রে প্রভাবিত হয়।

অন্যদিকে, কয়েকদিন আগে হেয়ারস্ট্রিট থানায় গিয়ে লিখিত অভিযোগ করে অভিযোগপত্রের সঙ্গে তিনি তথাগতর টুইটের স্ক্রিনশট জমা দেন। পুলিশ সূত্রে খবর, অভিযোগ নেওয়া হয়েছে। সবদিক খতিয়ে দেখা হচ্ছে। আর ক্রমেই এসব বিষয় রাজ্য বিজেপির কাছে অস্বস্তির বিষয় হয়ে উঠেছে।

তথাগত রায়
বিজেপির ভরাডুবির জন্য দায়ী 'অর্থ এবং নারী চক্র' - আবারও বিস্ফোরক মন্তব্য তথাগত রায়ের

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in