গ্রামবাসীদের তুমুল বিক্ষোভের জেরে ঝাড়গ্রামে সভা না করেই ফিরতে হল ছত্রধর মাহাতোকে

পাটাশিমূল গ্রামে গ্রামবাসীদের বিক্ষোভ
পাটাশিমূল গ্রামে গ্রামবাসীদের বিক্ষোভ ছবি ভিডিও থেকে

ঝাড়গ্রামের পাটাশিমূল গ্রামে গ্রামবাসীদের বাধায় সভা না করেই ফিরতে হল একসময়ের জনসাধারণের কমিটি তথা বর্তমান তৃণমূল নেতা ছত্রধর মাহাতোকে। রাজ্যে আগামী বিধানসভা নির্বাচনের আগে তৃণমূলের পক্ষ থেকে ছত্রধর মাহাতোকে যখন জঙ্গলমহলের মুখ হিসেবে তুলে ধরা হচ্ছে সেইসময় এই ঘটনা তৃণমূলের অস্বস্তি বাড়াবে।

স্থানীয় সূত্রের খবর অনুসারে, এদিন ছত্রধর মাহাতোর গাড়ি আসতেই স্থানীয় মানুষ পথ আটকায়। শ্লোগান ওঠে – খুনী ছত্রধর দূর হটো। সোশ্যাল মিডিয়ায় পোষ্ট করা ঘটনার বেশ কিছু ভিডিওতে দেখা গেছে উত্তেজিত গ্রামবাসীরা বলছেন – যার স্বামী মারা গেছে তার স্বামী ফেরত দেওয়া হোক, যার ছেলে মারা গেছে তার ছেলে ফেরত দেওয়া হোক। দীর্ঘসময় গ্রামবাসীরা ছত্রধর মাহাতোর রাস্তা আটকে রাখে। উত্তেজিত জনতা পুলিশের সঙ্গে বচসায় জড়িয়ে পড়ে। যদিও রাস্তা আটকে রেখে ছত্রধর মাহাতোকে মিটিং করতে না দেবার সিদ্ধান্তে অনড় থাকে গ্রামবাসীরা। এরফলে মিটিং না করেই ছত্রধর মাহাতোকে ফিরে যেতে হয়।

প্রসঙ্গত, এই পাটাশিমূল গ্রাম পঞ্চায়েতের অধীন দেবী বাঁকশোল মোড়ে ৬ নম্বর জাতীয় সড়কের ধারে ২০০৯ সালের ১৭ জুন খুন হয়েছিলেন বাম ছাত্রনেতা অভিজিৎ মাহাত। ওইদিন মাণিকপাড়া কলেজে যাওয়ার জন্য দেবী-বাঁকশোল মোড়ে বাস ধরতে এসেছিলেন অভিজিৎ। দিনের আলোয় তাঁকে আরও দুই সিপিআই(এম) নেতা-কর্মীর সাথে গুলি করে হত্যা করা হয়।

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in