মুখ্যমন্ত্রীর প্রতি অনাস্থা প্রকাশ কোচবিহার দক্ষিণের তৃণমূল বিধায়ক মিহির গোস্বামীর

মিহির গোস্বামী
মিহির গোস্বামী ফাইল ছবি মিহির গোস্বামীর ফেসবুক পেজ থেকে

সামনেই বিধানসভা নির্বাচন। তাঁর আগে দল গোছাতে ব্যস্ত শাসক থেকে বিরোধী শিবির। ইতিমধ্যে শুরু হয়েছে সেই প্রস্তুতি। এই পরিস্থিতিতে দলীয় নেতৃত্বকে নিশানা করলেন কোচবিহার দক্ষিণের তৃণমূল বিধায়ক মিহির গোস্বামী। মুখ্যমন্ত্রীর প্রতি অনাস্থা প্রকাশ করলেন কোচবিহার দক্ষিণের তৃণমূল বিধায়ক মিহির গোস্বামী। তিনি বলেন,অন্য কোনো দলে যোগ দেওয়ার জন্য তৃণমূল ছাড়েননি। দলে তাঁর প্রয়োজনীয়তা শেষ হয়েছে বলেই দল ছেড়েছেন।

তিনি আরো বলেন, দিল্লি যাওয়া নিয়ে অনেকরকম গল্প তৈরি করা হচ্ছে। তাঁর গোপনে দিল্লি যাওয়ার প্রয়োজন নেই। তৃণমূল রাজ্য নেতৃত্বের ধন্ধ ঘোচাতে আরো কিছুদিন রাজনীতির ময়দানে থাকবার ইচ্ছে প্রকাশ করেছেন মিহির গোস্বামী।

তিনি মনে করেন, ভবিষ্যতে অন্য কোনো দলে যোগ দিলে কিছু মানুষ দ্বিধাবিভক্ত হয়ে পড়বেন। কেউ চাইছেন নতুন দলে যোগ দিন মিহির বাবু। কেউ এই বিষয়টি চাননা। এই প্রসঙ্গে তিনি বলেন, সবাইকে একসঙ্গে খুশি করা সম্ভব নয়। সবথেকে বড় কথা মানুষের জন্য সসম্মানে কাজ করার সুযোগ পাওয়াটা।

দলীয় বিধায়কের এধরনের আচরণের পর তৃণমূল পাল্টা বক্তব্য জানিয়েছে। তৃণমূলের দলীয় নেতৃত্ব হুঁশিয়ারি দিয়ে বলেছেন, পারলে বিধায়ক পদ ছাড়ুন। বিজেপির পক্ষ থেকে জানানো হয়েছে, চাইলে তিনি বিজেপিতে আসতে পারেন। তৃণমূলের বিক্ষুব্ধদের বিজেপিতে স্বাগত জানানো হয়েছে।

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in