এবার নৈহাটি স্টেশনে টাকার পাহাড় - ধৃত যুবকের কাছ থেকে উদ্ধার ছেঁড়া নোট, কোনও সংকেত? তদন্তে পুলিশ

ধৃত যুবকের কাছ থেকে একটি ছেঁড়া ১০ টাকার নোট উদ্ধার হয়েছে, যা তদন্তকারীদের সন্দেহ আরো বাড়িয়ে দিয়েছে। রেল পুলিশের পাশাপাশি আয়কর দপ্তর এবং দুর্নীতি দমন শাখার আধিকারিকরা তাঁকে জিজ্ঞাসাবাদ করছেন।
টাকার সাথে ধৃত যুবক
টাকার সাথে ধৃত যুবকনিজস্ব চিত্র

এবার নৈহাটি স্টেশনে টাকার পাহাড়। উদ্ধার প্রায় ৬১ লক্ষ টাকা। এই ঘটনায় এক যুবককে আটক করেছে রেল পুলিশ।

 মঙ্গলবার দুপুরে নৈহাটি রেল স্টেশনে সারপ্রাইজ চেকিং চালাচ্ছিল রেল পুলিশ। আর তাতেই বাজিমাত। ওইসময় আপ কল্যাণী লোকাল থেকে নামা এক যুবককে দেখে সন্দেহ হওয়ায়, তৎক্ষণাৎ তল্লাশি চালায় জিআরপি। তখনই যুবকের কাছ থেকে উদ্ধার হয়  লক্ষ লক্ষ টাকা। সঙ্গে সঙ্গে টাকা  গোনার মেশিন আনা হয়। জানা গেছে প্রায় ৬১ লক্ষ টাকা উদ্ধার হয় ওই যুবকের কাছ থেকে। এরপর গ্রেফতার করা হয় তাঁকে।

 জিআরপি সূত্রে খবর, অভিযুক্ত যুবকের নাম অভিষেক সোনকার(২৪), তিনি উত্তর ২৪ পরগণার টিটাগড়ের বাসিন্দা। কোথা থেকে এত টাকা তিনি পেয়েছেন? সেই টাকা কোথায় নিয়ে যাচ্ছিলেন তিনি? এই নিয়ে প্রশ্ন করা হলে তার কোনও সদুত্তর দিতে পারেনি যুবক। তাই তাঁকে গ্রেফতার করা হয়েছে। রেল পুলিশের পাশাপাশি আয়কর দপ্তরের আধিকারিকরা এবং দুর্নীতি দমন শাখার আধিকারিকরা তাঁকে জিজ্ঞাসাবাদ করছেন।

ধৃত যুবকের কাছ থেকে একটি ছেঁড়া ১০ টাকার নোট উদ্ধার হয়েছে, যা তদন্তকারীদের সন্দেহ আরো বাড়িয়ে দিয়েছে। তদন্তকারী অফিসারদের অনুমান, ওই যুবক আসলে টাকা পাচারের মাধ্যম ছিল এবং এই ছেঁড়া নোটটি টাকা পাচারের সংকেত। যার হাতে টাকা তুলে দেওয়ার কথা ছিল যুবকটির, তার কাছে ছেঁড়া নোটের বাকি অংশটি রয়েছে বলে অনুমান তদন্তকারীদের।

টাকার সাথে ধৃত যুবক
'আর কে'-র আসল পরিচয় কী? মানিকের ফোন মারফত আরও সন্দেহজনক তথ্য ইডি আধিকারিকদের হাতে
টাকার সাথে ধৃত যুবক
'চোর ধরো, জেল ভরো বললেই শুভেন্দু নিজের মুখটা আয়নায় দেখতে পায়' - শুভেন্দুকে পাল্টা সেলিমের

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in