দুয়ারে সরকার প্রকল্পে 'কৃষক বন্ধু'র ভুয়ো দলিল জমা দিতে গিয়ে পুলিশের জালে ৫ জন
নিজস্ব চিত্র

দুয়ারে সরকার প্রকল্পে 'কৃষক বন্ধু'র ভুয়ো দলিল জমা দিতে গিয়ে পুলিশের জালে ৫ জন

পুলিশের তৎপরতায় ফর্ম ফিলাপ করার সময় হাতেনাতে ধরা পড়েছে তারা। জানা গেছে কৃষক বন্ধু প্রকল্পের ফর্ম ফিলাপ করেছিল ওই যুবকরা।

দুয়ারে সরকার প্রকল্পে, কৃষক বন্ধুর জাল দলিল জমা দিতে গিয়ে পুলিশের জালে ৫ অভিযুক্ত। দুয়ারে সরকার প্রকল্প চলছিল। সেই সময় দুই যুবক জাল দলিল ও ভুয়ো কাগজপত্র নিয়ে দুয়ারের সরকারের বিভিন্ন প্রকল্পের ফর্ম ফিলাপ করেছিল।

এই খবর হাড়োয়া থানার পুলিশ আধিকারিক বাপ্পা মিত্রের কাছে যায়। তাঁর নেতৃত্বে পুলিশ গিয়ে দুই যুবককে আটক করে। তাদের বাড়ি আমতা খাটরা গ্রামে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করে এক দোকানদার সহ মোট পাঁচ জনকে পুলিশ গ্রেফতার করে।

ধৃত পাঁচজন আজ বুধবার বসিরহাট মহকুমা আদালতে তোলা হবে। ঘটনাটি ঘটেছে উওর ২৪ পরগনা জেলার বসিরহাটর মহাকুমার হাড়োয়া ব্লক এর গোপালপুর এক নম্বর গ্রাম পঞ্চায়েতে। গ্রামের সাধারণ মানুষকে ভূয়ো নথিপত্র করিয়ে দিয়ে দুয়ারে সরকার প্রকল্পের ফর্ম ফিলাপ করে দিচ্ছিল। এবং তাদের কাছ থেকে অর্থ নিচ্ছিল বলে অভিযোগ।

এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে গোপালপুরে। পুলিশের তৎপরতায় ফর্ম ফিলাপ করার সময় হাতেনাতে ধরা পড়েছে তারা। জানা গেছে কৃষক বন্ধু প্রকল্পের ফর্ম ফিলাপ করেছিল ওই যুবকরা। এটা কোন রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত কিনা তা তদন্ত করে দেখছে হাড়োয়া থানার পুলিশ।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in