মারধর করে ফিঙ্গার প্রিন্ট নিয়ে আবাস যোজনার টাকা হাতানোর অভিযোগ ৩ যুব তৃণমূল নেতার বিরুদ্ধে

উপভোক্তা বৃদ্ধা হরিশ্চন্দ্রপুর থানায় ওই তিন যুব তৃণমূল নেতার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন।
মারধর করে ফিঙ্গার প্রিন্ট নিয়ে আবাস যোজনার টাকা হাতানোর অভিযোগ ৩ যুব তৃণমূল নেতার বিরুদ্ধে
নিজস্ব চিত্র

এক আদিবাসী বৃদ্ধা মহিলাকে গলা টিপে মারধর করে জোরপূর্বক ফিঙ্গার প্রিন্ট নিয়ে আবাস যোজনার টাকা তুলে নেওয়ার অভিযোগ তিন যুব তৃণমূল নেতার বিরুদ্ধে। ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে মালদার হরিশ্চন্দ্রপুরে।

জানা গিয়েছে, হরিশ্চন্দ্রপুর গ্রাম-পঞ্চায়েত এলাকার বাইশা গ্রামের গ্রামের বাসিন্দা সাবিত্রী ওঁরাও, প্রধানমন্ত্রী আবাস যোজনার প্রথম কিস্তির ৬০ হাজার টাকা পেয়েছে। অ্যাকাউন্টে টাকা ঢুকতেই তার কাছে হাজির হন এলাকার তিন তৃণমূল নেতা নারায়ণ কর্মকার, সোনু ভাস্কর ও রফিক আলম।

অভিযোগ, ওই তিনজন দাবি করে যে, তাদের প্রচেষ্টায় এই টাকা বৃদ্ধার অ্যাকাউন্টে ঢুকেছে। তাই প্রতি কিস্তিতে টাকার কিছুটা তাদের ভাগ দিতে হবে বলে দাবি করে। দুদিন পর বৃদ্ধাকে ঘরে একলা পেয়ে জোর করে ওই তিনজন তাকে রফিক আলমের বাড়ি নিয়ে যায়। সেখানে তার ফিঙ্গার প্রিন্ট নিয়ে অ্যাকাউন্ট থেকে ১২ হাজার টাকা ওই তিন তৃণমূল যুব নেতা তুলে নেয় বলে।

উপভোক্তা বৃদ্ধা হরিশ্চন্দ্রপুর থানায় ওই তিন যুব তৃণমূল নেতার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। তবে অভিযুক্ত সোনু ভাস্কর এই অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেছেন। অন্যদিকে, বৃদ্ধার অভিযোগ প্রমাণিত হলে, দলগত ভাবে যথাযথ ব্যবস্থা নেবে বলে জানিয়েছে তৃণমূল। হরিশ্চন্দ্রপুর থানার আইসি সঞ্জয় কুমার দাস জানান আমরা অভিযোগ পেয়েছি, পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in