নিঃশব্দে শিক্ষিকা পদে যোগ দিলেন ফরওয়ার্ড ব্লক থেকে তৃণমূলে যোগ দেওয়া পরেশ অধিকারীর কন্যা অঙ্কিতা

অঙ্কিতা অধিকারী
অঙ্কিতা অধিকারীফেসবুক থেকে সংগৃহীত ছবি

৩১ শে আগষ্ট থেকে ২৩ শে নভেম্বর , প্রায় তিন মাস আগের চাপা পড়া যাবতীয় বিতর্ক উস্কে দিয়ে শনিবার নিঃশব্দে মেখলিগঞ্জের ইন্দিরা উচ্চ বিদ্যালয়ে রাষ্ট্রবিজ্ঞানের শিক্ষিকা পদে যোগ দিলেন তৃণমূল কংগ্রেস নেতা পরেশ অধিকারীর মেয়ে অঙ্কিতা অধিকারী।

এইদিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা রঞ্জনা রায় বসুনিয়া জানিয়েছেন, অঙ্কিতা শিক্ষিকা হিসেবে যোগ দিয়েছেন। খবরে প্রকাশ আগষ্ট মাসের শেষে কোচবিহারের ফরওয়ার্ড ব্লক নেতা তথা বাম আমলের খাদ্যমন্ত্রী পরেশ অধিকারী তৃণমূল দলে যোগদানের ৭২ ঘন্টার মধ্যেই কোচবিহারের স্কুল সার্ভিস কমিশনের ওয়েটিং লিস্টে নাম উঠেছিল তাঁর মেয়ে অঙ্কিতা অধিকারীর।

সূত্রের খবর, কোচবিহারে রাষ্ট্রবিজ্ঞানের শিক্ষক নিয়োগের জন্য এসএসসি তালিকা প্রকাশ হয়েছিল। তফশিলি জাতিভুক্তদের জন্য মেধাতালিকার প্রথম স্থানে নাম ছিল ববিতা বর্মণের, যার রোল নম্বর হল ২২২২১৬২৭০০০৭২০। দ্বিতীয় ও তৃতীয় স্থানে লোপামুদ্রা মন্ডল ও ছায়া রায়ের নাম ছিল। অথচ পরবর্তী সময়ে দেখা যায় পরেশ অধিকারীর মেয়ে অঙ্কিতা অধিকারীর নাম ওয়েটিং লিস্টের প্রথম স্থানে। যার রোল নম্বর ২২২২১৬২৭০০০২২০। এমনকি গত ৩১শে অগাষ্ট কাউন্সেলিং-এও তিনি গরহাজির ছিলেন। বাবা তৃণমূলে যোগ দেবার ৭২ ঘণ্টার মধ্যে হঠাৎ করে মেধাতালিকায় নাম ওঠা অঙ্কিতাকে বাড়ির পাশে স্কুলে যোগ দিতে দেখে সরগরম রাজনৈতিক মহল ।

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in