'পাচারে অভিযুক্তদের সাথে মাননীয়ার শলাপরামর্শ কী বিষয়ে?' ট্যুইট সুজনের

'পাচারে অভিযুক্তদের সাথে মাননীয়ার শলাপরামর্শ কী বিষয়ে?' ট্যুইট সুজনের
সুজন চক্রবর্তীফাইল ছবি সংগৃহীত

মুখ‍্যমন্ত্রীর সাথে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রীর কী কথা হয়েছে তা প্রকাশ‍্যে আনার দাবি তুললেন বাম পরিষদীয় দলনেতা সুজন চক্রবর্তী। মঙ্গলবার নিজের ট‍্যুইটারে কারোর নাম না নিয়ে তিনি লেখেন, "খেলা জমেছে বেশ! গতকাল সিবিআই হানা দেবার পর, ভাইপো-বৌ বাড়ী ঢুকলেন। আজ, মাননীয়া দেখা দিয়ে বেরিয়ে যাবার পর সিবিআই ঢুকলো। পাচারে অভিযুক্তদের সাথে মাননীয়ার শলাপরামর্শ কী বিষয়ে? প্রকাশিত হোক।"

প্রসঙ্গত, কয়লা কান্ডে তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা বন্দ‍্যোপাধ‍্যায়কে জিজ্ঞাসাবাদের জন্য আজ দুপুরেই তাঁর বাড়িতে যায় সিবিআই আধিকারিকদের একটি দল। কিন্তু এর আগে সবাইকে চমকে দিয়ে ভাইপোর বাড়িতে উপস্থিত হন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে ১০ মিনিট থেকে বেরিয়ে আসার মাত্র কয়েক মিনিটের মধ্যেই সেখানে পৌঁছায় সিবিআইয়ের দল। এই ঘটনা রাজনৈতিক মহলে যথেষ্ট সাড়া ফেলেছে।

ব‍্যাঙ্ক অ‍্যাকাউন্টে সন্দেহজনক লেনদেনের বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য গত রবিবার অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা বন্দ‍্যোপাধ‍্যায়কে নোটিস দিয়েছিল সিবিআই। কিন্তু সেইদিন তিনি বাড়িতে না ছিলেন না। পরে চিঠি দিয়ে জিজ্ঞাসাবাদের জন্য আজ মঙ্গলবার সময় দেন তিনি। সেইমতো সিবিআই আধিকারিকদের একটি দল আজ তাঁর বাড়িতে এসে জিজ্ঞাসাবাদ করেন‌ তাঁকে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in